1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনোয়ারায় মিথ্যা সংবাদ প্রচারে দাবী সংবাদ সম্মেলন চেয়ারম্যান সোলাইমানের - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

আনোয়ারায় মিথ্যা সংবাদ প্রচারে দাবী সংবাদ সম্মেলন চেয়ারম্যান সোলাইমানের

আনোয়ারা সংবাদ দাতা ঃ-

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ৯৮ বার

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ১নং বৈরাগ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সোলাইমান এর বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মঙ্গবার বিকাল ৩টায় বৈরাগ ইউনিয়ন পরিষদের হল রুমে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠদানে সাংবাদিকদের চেয়ারম্যান মোহাম্মদ সোলাইমান বলেন,গত সোমবার (৩১-মে) একুশে পত্রিকাসহ কয়েকটি অনলাইন পোর্টালে আমার বিরুদ্ধে “ইউএনও’র নাম ভাঙ্গিয়ে চেয়ারম্যানের প্রতারণা” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত ঐসব সংবাদে আমার বিরুদ্ধে ইউপি সদস্যসহ যাদের বক্তব্য দেওয়া হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা,বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। মূলত ইউপি নির্বাচনকে সামনে রেখে একটি পক্ষ বৈরাগ ইউনিয়ন বাসীর কাছে আমাকে হেয়প্রতিপন্ন করার উদ্দেশ্যে এসব করানো হচ্ছে।

সঠিক ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে আনোয়ারা উপজেলায় বরাদ্দা পাওয়া ৬০০টি ঘরের মধ্যে গুয়াপঞ্চক গ্রামে সরকারি খাস জমিতে ৮০টি ঘর বরাদ্দ পাওয়া যায়। কিন্তু ওই জায়গায় আগে থেকে ২৬টি পরিবার বসবাস করায় বসবাসরত পরিবারের সাথে কথা বলে ঐ জায়গায় ঘর নির্মাণ করার পর তাদের পুনর্বাসন করা হবে এই মর্মে গত সোমবার (৩১-মে) উপজেলা নির্বাহি কর্মকর্তা শেখ জুবায়ের আহমেদ,সহকারী কমিশনার তানভীর হাসান চৌধুরী, প্রকল্প কর্মকর্তা জমিরুল ইসলামসহ তাদের উচ্ছেদ করার জন্য যায়।
তিনি আরো জানান,উল্লেখিত জায়গায় বসবাসরত ২৬টি পরিবারের তাদের দেখবালের জন্য এককালীন ও মাসিক চাঁদা ধার্য করে একটি সমিতি রয়েছে।
কিন্তু এ ঘটনাকে কেন্দ্র করে একটি মহল আমার বিরুদ্ধে এসব অপ্রপচার চালাচ্ছে যা মূলত মিথ্যা ও বানুয়াট।

সাংবাদ সম্মেলনে ভুক্তভোগী নুরুল হক বলেন, আমার আর চেয়ারম্যান সোলায়মান এর সাথে একটা ভালো সুসম্পর্ক আছে এই সম্পর্কটা নষ্ট করার জন্য আমার নামে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা বক্তব্য বানিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। মূলত একুশে পত্রিকাসহ বিভিন্ন অনলাইন পোর্টালে আমার নামে বক্তব্য দিয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে যে নিউজ করা হয়েছে তার পুরোটা মিথ্যা।

এসময়ে সংবাদ সম্মেলনে আনোয়ারা উপজেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম