1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইমোতে সম্পর্ক করে বাসায় ডেকে মুক্তিপণ আদায়ে নারীসহ ৪ প্রতারক আটক - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন

ইমোতে সম্পর্ক করে বাসায় ডেকে মুক্তিপণ আদায়ে নারীসহ ৪ প্রতারক আটক

বিশেষ প্রতিবেদক ঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১
  • ১০৫ বার

আশুলিয়ায় নারীকে দিয়ে ইমোতে সম্পর্ক করে বাসায় ডেকে মুক্তিপণ আদায়ে নারীসহ ৪ প্রতারককে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ। সাভার উপজেলার আশুলিয়ার নয়ারহাট ও বাইপাইলের কোহিনুর গেট এলাকায় অভিযান চালিয়ে নারীসহ ৪জনকে আটক করেন আশুলিয়া থানা পুলিশ ।

৫জুন শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপপরিদর্শক ইকবাল হোসেন।

এর আগে শুক্রবার রাত ১০টার দিকে সাভার উপজেলার আশুলিয়ার থানার নয়ারহাট ও কোহিনুর গেট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন-নাটোর জেলার নলডাঙ্গা থানার তোপাপুকুর গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে শফিকুল ইসলাম (৩৫),
টাঙ্গাইল জেলার কালিহাতী থানার সিলিমপুর গ্রামের হাসি আক্তার (২৮), একই জেলার নাগরপুর থানার পাইসানা উত্তর পাড়া গ্রামের বাবি কাদের খানের ছেলে ফিরোজ আল মামুন (২৭) ও পাবনা জেলার সুজানগর থানার পয়রান গ্রামের নজরুল ইসলামের ছেলে হৃদয় (১৮)।

পুলিশ জানায়, ভুক্তভোগীর সাথে ইমো’র মাধ্যমে বন্ধুত্ব করে প্রতারকরা। পরে কৌশলে বাসায় ডেকে নিয়ে মারধর করার এক পর্যায়ে মুক্তিপণ দাবি করেন তারা ।

ভুক্তভোগী ওই যুবকের কাছ থেকে দেড় লাখ টাকা ও মোবাইল ফোনসহ গুরুত্বপূর্ণ জিনিসপত্র রেখে দেয় প্রতারক চক্র । ভুক্তভোগী বলেন,আমি সম্মানহানির ভয়ে কাউকে কিছু না বলে সেখান থেকে চলে আসার কয়েক দিন পর মেসেজের মাধ্যমে এ বিষয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাকে অভিযোগ দেন ওই যুবক।

পরে গতকাল রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ইকবাল হোসেন এ প্রতিবেদককে বলেন, সেই মেসেজের মাধ্যমে পাওয়া অভিযোগের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়।
তাদের কাছ থেকে মুক্তিপণের ৬০ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আরও দুইজন পলাতক রয়েছেন এবং তাদেরকে আটকের চেষ্টাও চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম