1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইসলামপুরের নৌকার মাঝি জনগন, আমি হব মেহমান - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি নবীনগরে প্রারম্ভিক শিশু বিকাশ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মহাকবি আল্লামা ইকবালের ৮৬তম মৃত্যুবার্ষিকী পালন

ইসলামপুরের নৌকার মাঝি জনগন, আমি হব মেহমান

কক্সবাজার প্রতিনিধি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৭৬ বার

কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা মার্কা নিয়ে লড়তে চান সদর উপজেলা আ’লীগ কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব ফরিদুল ইসলাম খাঁন।

ইতোমধ্যে তিনি বিভিন্ন রকম সামাজিক, রাজনৈতিক কর্মকাণ্ড এবং বিভিন্ন দিবসকে কেন্দ্র করে সরব রয়েছেন নির্বাচনী মাঠে। উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

আলহাজ্ব ফরিদুল ইসলাম খাঁন বলেন, আমি খুটাখালী উচ্চ বিদ্যালয়ে ছাত্রলীগের কর্মী ছিলাম। চট্টগ্রাম নাজিরহাট ডিগ্রি কলেজ ছাত্রলীগের ছাত্র বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছি।
এরপর রাজনীতি ও ব্যবসার জন্য এলাকামুখী হই। সেখানে গিয়ে যুক্ত হই আ’লীগের রাজনীতির সঙ্গে। এক দশক যাবত ইসলামপুর ইউনিয়ন আ’লীগের সভাপতির দায়িত্ব পালন করেছি। ৯০ এর সৈরাচার বিরোধী আন্দোলনের কর্মী।
১/১১’র সময় জননেত্রী শেখ হাসিনার মুক্তি আন্দোলনে ভূমিকা রাখি।
এরপর উপজেলা আ’লীগের নেতা নির্বাচিত হই।

আমার বাবা মরহুম হাজী মোঃ কালু সওদাগর ইসলামপুর ইউনিয়নের আমৃত্যু আওয়ামীলীগের সহ- সভাপতি ছিলেন। আমার পরিবার দীর্ঘ বছর আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। দলের জন্য বিভিন্ন সময় আন্দোলন-সংগ্রাম করেছি। বর্তমানে আমার নিজ এলাকার জনগণের চাওয়া ও দলীয় নেতাকর্মীদের প্রত্যাশা অনুযায়ী আগামী নির্বাচনে আমি অংশগ্রহণ করতে চাই।

তিনি বলেন, আমি বিগত ২ যুগ ধরে ছাত্রলীগ-আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। দলের সুখে-দুঃখে দলীয় সিদ্ধান্ত মোতাবেক কর্মী হয়ে কাজ করে আসছি। দল আমাকে নৌকা মার্কা দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব।

তিনি আরো বলেন, ইসলামপুরের নৌকার মাঝি হবে জনগন, আমি হব মেহমান। মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে উন্নয়নই আমার লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণের জন্য কাজ করব। দুর্নীতি, মাদক, সন্ত্রাস ও সব অন্যায়ের বিরুদ্ধে যুবসমাজকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম