1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লার নাঙ্গলকোটে আহম্মেদ দেলোয়ারা ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে মাস্ক বিতরণ সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ

কুমিল্লার নাঙ্গলকোটে আহম্মেদ দেলোয়ারা ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে মাস্ক বিতরণ সম্পন্ন

আরিফুর রহমান দিলু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৯ জুন, ২০২১
  • ১৫৮ বার

জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলায় নির্বাহী কর্মকর্তা ও পৌরসভার মেয়র সহ উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সহায়তায় আহম্মেদ দেলোয়ারা ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে, ট্রাস্ট কমিটির বর্তমান সেক্রেটারী জনাব মারুফ আহমেদ লন্ডন প্রবাসী ও সাবেক সেক্রেটারী দক্ষিণ আফ্রিকার প্রবাসী ব্যবসায়ী মোঃ আরিফুর রহমান দিলুর পরিচালনায় মাস্ক বিতরন করা হয়।
৯ই জুন বুধবার বেলা সাড়ে এগারোটা থেকে এ কার্যক্রম শুরু হয়।

‘নো মাস্ক নো সার্ভিস’ এই স্লোগানকে সামনে রেখে মহামারি কোভিড-১৯ প্রতিরোধে জনসাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এ কর্মসূচীর মাধ্যমে মাস্ক বিতরণ করা হয়েছে।
এসময় আরো উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট শিক্ষানুরাগী ও সাংবাদিক ছায়েম মাহবুব, ধাতীশর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মোঃ সাহাদাত হোসেন তুহিন সহ স্থানীয় গণমাধ্যম ব্যক্তিত্ব সহ বিশিষ্টজনেরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম