1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কোম্পানীগঞ্জে সাবেক উপজেলা চেয়ারম্যান বাদলের উপর হালার প্রতিবাদে ৪৮ ঘন্টার অবরোধ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন

কোম্পানীগঞ্জে সাবেক উপজেলা চেয়ারম্যান বাদলের উপর হালার প্রতিবাদে ৪৮ ঘন্টার অবরোধ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১৮৩ বার

শাহাদাত হোসেন রাসেল,
কোম্পানীগঞ্জ(নোয়াখালী)প্রতিনিধিঃ

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের উপর হামলার প্রতিবাদে ৪৮ ঘন্টার অবরোধ চলছে।
১২ই জুন শনিবার সকাল পৌনে ৮ টায় মিজানুর রহমান বাদল ও সাবেক ছাত্র নেতা হাসিব আহসান আলাল ব্যাক্তিগত গাড়িতে ঢাকার উদ্দেশ্যে যাওয়ার পথে বসুরহাট বাজার ইসলামী ব্যাংকের সামনে দুর্বৃত্তরা হামলা করে, এতে মিজানুর রহমান বাদল গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।

এ খবর ছড়িয়ে পড়লে মিজানুর রহমান বাদলের অনুসারীরা কোম্পানীগঞ্জের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে গাছের গুড়ি ফেলে যান চলাচল বন্ধ করে দেয়। পরে খবর পেয়ে পুলিশ টেকের বাজারে যান চলাচল স্বাভাবিক করতে রাস্তা থেকে গাছ সরাতে গেলে আওয়ামীলীগ নেতা ফখরুল ইসলাম সবুজের সমর্থকদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এতে সবুজ ও তার ছেলে তরিকুল ইসলাম চয়নসহ কয়েকজন ছররা গুলি বৃদ্ধ হয়। এসব ঘটার প্রেক্ষিতে শনিবার সকাল ১১ টা থেকে সোমবার সকাল ১১ টা পর্যন্ত ৪৮ ঘন্টার অবরোধের ডাক দিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের মুখপাত্র মাহবুব রশীদ মঞ্জু। রাত ৮ টায় অবরোধের সমর্থনে বাদলের অনুসারীরা পুলিশের বাধা উপেক্ষা করে সল্প পরিসরে মিছিল করে।

কোম্পানীগঞ্জ থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে RAB -11 সহ অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম