1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গোবিন্দশ্রী এলাকায় কিশোর গ্যাংয়ের হামলায় ব্যবসায়ীসহ ৭ জন আহত, থানায় মামলা দায়ের - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন সাত দফা দাবিতে উত্তাল চুয়েট- দাবি পূরণ না হলে পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষার্থীদের যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময়

গোবিন্দশ্রী এলাকায় কিশোর গ্যাংয়ের হামলায় ব্যবসায়ীসহ ৭ জন আহত, থানায় মামলা দায়ের

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৭ জুন, ২০২১
  • ১০৮ বার

বিশেষ প্রতিনিধিঃ
মৌলভীবাজার পৌরশহরের পূর্ব গোবিন্দশ্রী এলাকায় কিশোর গ্যাংয়ের হামলায় ব্যবসায়ীসহ ৫ জন গুরুতর আহত এবং গুরুতর জখম হয়েছেন ২জন।

শুক্রবার (৪ঠা জুন) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। এই ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

আহতরা হলেন, পূর্ব গোবিন্দশ্রী এলাকার তৈয়্যব উল্লাহর ছেলে ব্যবসায়ী দুলাল হাসান নিরব, একই এলাকার মৃত কয়েছ উল্লাহ এর ছেলে মুন্না আহমেদ, মোবারক মিয়ার ছেলে মুন্না আহমেদ, মৃত কয়েছ উল্লাহর ছেলে মান্না আহমেদ, শিপার মিয়ার ছেলে সৌরভ আহমেদ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যায় একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোর গ্যাং বেশ কয়েকজন কিশোর দুলাল হাসান নিরবের দোকানের সামনে এসে কিছু না বলেই কোপাতে থাকে। এসময় নিজের জীবন বাঁচাতে দৌড়ে ঘরে ভেতর যান দুলাল তার ঘরের ভেতরে গিয়ে রক্ষা হয়নি সেখানে তাকে কোপাতে থাকেন কিশোর গ্যাং এর সদস্যরা।

এসময় তার পেটের নিছে ছুরিকাঘাত করলে গুরুতর জখম হন তিনি। তার চিৎকার শোনে অন্য ৪জন এগিয়ে এলে ধরালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাদেরকেও আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যায়।

এসময় অবস্থা গুরুতর হওয়ায় আহত দুলাল হাসান নিরব ও সৌরভ আহমেদকে সিলেট এম এজি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এবিষয়ে মৌলভীবাজার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম