1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জয়পুরহাটে ছাত্রদল সভাপতিসহ ৭ নেতা-কর্মী আটক - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

জয়পুরহাটে ছাত্রদল সভাপতিসহ ৭ নেতা-কর্মী আটক

কাজী কামাল হোসেন, নওগাঁ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৯৩ বার

জয়পুরহাটে জাতীয়তাবাদী ছাত্রদলের জেলা সভাপতি মামুনুর রশীদ প্রধানসহ ৭ ছাত্র নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হল, ছাত্রদলের জেলা সভাপতি মামুনুর রশীদ প্রধান (৩৪), জয়পুরহাট সরকারি কলেজ শাখা ছাত্রদলের সদস্য সচিব পিয়াস আহমেদ পৃথিবী (২৬), ছাত্রদল কর্মী আসফাকুর রহমান পাপন (৩১), আতিকুর রহমান সোহাগ (৩৪), হাসান আহমেদ রঞ্জু (২৬), সোরহাব ইসলাম (২০) ও শাহরিয়ার কবির তামিম (১৯)।

আটকের ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ এ.কে.এম আলমগীর জাহান জানান, অস্ত্র, নাশকতা ও বিস্ফোরণ মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোক্তাদুল হক আদনান জানান, ঢাবিতে ছাত্রদলের খাবার বিতরণ কর্মসূচীতে ছাত্রলীগের হামলায় কেন্দ্রীয় সভাপতিসহ ঢাবি শাখা ছাত্রদলের নেতা কর্মীরা আহত হওয়ার ঘটনায় জয়পুরহাটে প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ছাত্রদল। সমাবেশ শেষে ছাত্রদলের জেলা সভাপতিসহ ৭ ছাত্র নেতাকে অন্যায়ভাবে গ্রেফতার করেছে পুলিশ। এমন ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি এবং অতিদ্রুত তাদের নিশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম