1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টিকটকও লাইকি নিষিদ্ধের দাবী জানালেন পল্লী চিকিৎসক সভাপতি ডাঃ সবুজ আলী - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

টিকটকও লাইকি নিষিদ্ধের দাবী জানালেন পল্লী চিকিৎসক সভাপতি ডাঃ সবুজ আলী

সফিকুল ইসলাম রিপন ঃ নরসিংদী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৭ জুন, ২০২১
  • ১২৫ বার

টিকটক ও লাইকি অবিলম্বে নিষিদ্ধ ঘোষনা করার দাবী জানিয়েছেন বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতির কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সভাপতি ডাঃ মোঃ সবুজ আলী ।
আজ বাংলাদেশ পল্লি চিকিৎসক সমিতির কার্যালয়ে এক জরুরী আলোচনা সভা ডাঃ আব্দুর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পল্লি চিকিৎসক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি জনাব ডাঃ সবুজ আলী। প্রধান অতিথি জনাব ডাঃ সবুজ আলী বলেন যে কোন মূল্যে সরকার কে টিকটক ও লাইকি বন্ধ করতে হবে। আমাদের ভবিষ্যৎ প্রজন্ম কে রক্ষার জন্য এর বিকল্প নেই। তিনি আরো বলেন দেশে তরুণ তরুণীরা টিকটক লাইকি সহ বিতর্কিত অ্যাপ গুলোর মাধ্যমে অপসংস্কৃতি অনুসরন করে তৈরী করছেন ভিডিও যাতে সহিংস ও কুরুচিপূর্ণ অ্যপস থাকে। তাই জাতীয় ও জন স্বার্থে টিকটক লাইকি নিষিদ্ধ করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানাইয়াছেন বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি ডাঃ মোঃ সবুজ আলী ও সাধারণ সম্পাদক ডাঃ মোঃ খলিলুর রহমান ,এ সময় আরো উপস্থিত ছিলেন ডাঃ উত্তম রায় , ডাঃ সমির বরণ চক্রবর্তী, ডাঃ মোমেন আলমগির সরকার সমিতির উপদেষ্টা মোহাম্মদ হাসান সহ আরো অনেকে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম