1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

কাজী কামাল হোসেন,নওগাঁ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২ জুন, ২০২১
  • ১০৪ বার

নওগাঁর মান্দায় বাস চাপায় নুরুজ্জামান বকুল (২৫) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে । নিহত বকুল রাজশাহী জেলার তানোর উপজেলার রায়তান আকসা গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে।

উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের চৌদ্দমাইল নামক স্থানে বুধবার(২জুন) বিকেল ৫টায় এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটেছে।

মান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, তানোর থেকে মান্দা উপজেলার সাবাইহাট এলাকায় আসছিলেন বকুল । পথে নওগাঁ রাজশাহী মহাসড়কের চৌদ্দমাইল নামক স্থানে পৌঁছালে নওগাঁ থেকে রাজশাহী গামী একটি বাসের ধাক্কায় মোটরসাইকেলটি পরে যায়। এতে ঘটনাস্থলেই বকুল নিহত হয়। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আগামীকাল ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম