1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নরসিংদী মডেল থানার অভিযানে শীর্ষ সন্ত্রাসী সুজন সাহা আটক - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য !

নরসিংদী মডেল থানার অভিযানে শীর্ষ সন্ত্রাসী সুজন সাহা আটক

সফিকুল ইসলাম রিপন ঃ নরসিংদী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২০ জুন, ২০২১
  • ২০২ বার

নরসিংদী সদর মডেল থানার ঝটিকা অভিযানে হাজিপুর বৌবাজার এলাকা থেকে নরসিংদীর শীর্ষ সন্ত্রাসী সুজন সাহা কে আটক করতে সক্ষম হয়েছে নরসিংদী সদর মডেল থানার পুলিশ ।
গত বেশ কিছু আগে নরসিংদী সদর উপজেলার হাজিপুর ইউনিয়ন লোকনাথ আশ্রমের সামনে অজিত সাহার ছেলে সুজন সাহা ও তার দুই সহযোগি মিলে সজিব মিয়া, হ্নদয় মিয়া কে পেট ও হাতের বিভিন্ন অংশে ধারালো অশ্রদিয়ে এলোপাথারী কুপিয়ে গুরুতর আহত করে এ সময় সজিব মিয়ার ডাক চিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল রেফার্ড করে।সজিব মিয়া বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। এদিকে ঘটনার পর থেকে সন্ত্রাসী সুজন সাহা পলাতক ছিল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম