1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীর চাটখিলে নির্মাণাধীন যাত্রী ছাউনি ভাঙচুর: ক্ষুব্ধ এলাকাবাসী - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন সাত দফা দাবিতে উত্তাল চুয়েট- দাবি পূরণ না হলে পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষার্থীদের যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি

নোয়াখালীর চাটখিলে নির্মাণাধীন যাত্রী ছাউনি ভাঙচুর: ক্ষুব্ধ এলাকাবাসী

মাহবুবুর রহমান :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২ জুন, ২০২১
  • ২৪৬ বার

নোয়াখালীর চাটখিল উপজেলার চাটখিল পাঁচগাঁও সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে শিক্ষার্থীদের সুবিধার জন্য এলাকাবাসী ও অভিভাবকদের আবেদনের প্রেক্ষিতে জেলা পরিষদের অর্থায়নে নির্মাণাধীন যাত্রী ছাউনী রাতের অন্ধকারে ভাঙচুর করেছে একদল দুর্বৃত্ত।

মঙ্গলবার রাতের অন্ধকারে স্থানীয় সন্ত্রাসী ও একদল দুর্বৃত্ত এসে ওই যাত্রী ছাউনী ভাঙচুর করে চলে যায় বলে জানায় প্রত্যক্ষদর্শী অনেকে।

সরেজমিনে গিয়ে জানা জায়, দীর্ঘদিন থেকে এলাকাবাসী ও শিক্ষার্থীরা যাতায়াতের সুবিধার জন্য ওই বিদ্যালয়ের সামনে একটি যাত্রী ছাউনী দাবী করে আসছে। সাধারণ মানুষের দাবির প্রেক্ষিতে নোয়াখালী জেলা পরিষদ তাদের নিজস্ব অর্থায়নে একটি যাত্রী ছাউনি নির্মাণের জন্য মেসার্স মাইনুদ্দিন কর্পোরেশন নামে এক ঠিকাদারি প্রতিষ্ঠানকে এক বছর আগে কাজ দেয়। পরে তারা কাজের শেষ পর্যায় নিয়ে আনলে ওই দুর্বৃত্তদল রাতে ভাঙচুর করে চলে যায়।

এ বিষয়ে চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মোসা বলেন, বিষয়টি আমরা শুনেছি। এটি জেলা পরিষদের অর্থায়নে নির্মিত হচ্ছে। যারাই ভেঙেছে তারা কাজটি সঠিক করেনি।
এ দিকে জেলা পরিষদের নিবার্হী কর্মকর্তা শফিউল আলম জানান, জনসাধারণের আবেদনের কথা বিবেচনা করে জেলা পরিষদের নিজস্ব জায়গায় নিজস্ব অর্থায়নে যাত্রী ছাউনী নির্মাণের জন্য টেন্ডার প্রক্রিয়ার মাধ্যমে একটি ঠিকাদারি প্রতিষ্ঠানকে কাজ দিই। এটি কে বা কারা ভেঙেছে আমরা এ বিষয়ে খোঁজ নিচ্ছি। একই সাথে আমরা আমাদের নিজস্ব বৈঠকে সন্ত্রাসীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম