1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ 

বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি

এম আর আমিন, চট্টগ্রাম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৩১৪ বার

চট্টগ্রাম পূর্ব বাকলিয়াই বড় মৌলভী কবরস্থানে সাইনবোর্ড স্থাপনাকে কেন্দ্র করে এয়াকুব আলী ও তার বাহিনি প্রকাশ্যে সশস্ত্র হামলায় ৪ জন গুলিবিদ্ধ সহ ২০ জন আহত হয়।

এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের দাবিতে আজ ১৪ জুন সোমবার সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাব এস রহমান হলে
মুক্তিযোদ্ধা পরিবার ও মুক্তিযোদ্ধা সন্তান এবং আহত ও ক্ষতিগ্রস্ত পরিবারের উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ১৮নং পূর্ব বাকলিয়া ওয়ার্ড আওয়ামীগ সভাপতি আহমেদ ইলিয়াস।

ঘটনায় লােভের বশবর্তী হয়ে উক্ত কবরস্থানে সাম্প্রতিককালে চাঁদাবাজি শুরু করেছে । কবরস্থানে লাশ দাফন করতে হলে এয়াকুব আলীকে চাঁদা দিতে হয় । আহমেদ ইলিয়াস বলেন দীর্ঘদিনের পরিচিত বড় মৌলভী কবরস্থানের নান পরিবর্তন করে সামাজিক নতুন কবরস্থান নাম দেওয়ার চেষ্টা চালায় এয়াকুব ।

তিনি বলেন, আমাদের কবরস্থানের সাইনবাের্ডটি জরাজীর্ণ হয়ে যাওয়ায় আমরা উক্ত স্থানে একই ( বড় মৌলভী কবরস্থান ) নামে আরেকটি সাইনবাের্ড স্থাপন করতে গেলে এয়াকুব আলী হঠাৎ তার দলবল নিয়ে আমাদের উপর হামলা করে। তার স্বশস্ত্র বাহিনী আমাদের লক্ষ করে ইট নিক্ষেপ করে এবং এক পর্যায়ে এলােপাথারি গুলি চালায়।

তিনি আরও বলেন, সন্ত্রাসী এয়াকুব আলী ও তার সহ দলবলকে অতিসত্তর গ্রেফতারপূর্বক আইনের আওতা এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার দাবি জানান।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহীন আক্তার রোজি, আওয়ামী লীগ নেত্রী মোছাম্মদ নূর বেগম, আওয়ামী লীগ নেতা হাজী আব্দুল মুনাফ, হাজী ইয়াকুব, ছাত্রনেতা আব্দুর রহমান, সাইফুল্লা আহমদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম