1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে প্রাণী সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

মাগুরার শ্রীপুরে প্রাণী সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

মোঃ সাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১
  • ৮৬ বার

মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ চত্বরে ৫মে শনিবার প্রাণী সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে আয়োজিত বেলা সাড়ে ১১টার আলোচনা সভায় শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সদর ইউপি চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান, উপজেলা মুক্তি যোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, উপজেলা প্রানী সম্পদ ডেইরি এ্যসোসিয়েশনের সভাপতি মোঃ মনিরুল ইসলাম।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) হাসিনা মমতাজ, শ্রীপুর উপজেলা কৃষি অফিসার সালমা জাহান নীপা, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিসার-ইসরাত জাহান, সাংবাদিক মোঃ সাইফুল্লাহ, আবু হাসান লিটন, বিকাশ বাছাড়, লেলিন জাফর, তাসিন জামান, জিল্লুর রহমান সাগর, আব্দুর রশিদ মোল্লাসহ আরো অনেকে।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা ওয়াসিম আকরাম এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ প্রদীপ কুমার মজুমদার।
শ্রীপুর উপজেলা প্রাণী সম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে এবং ডেইরি উন্নয়ন প্রকল্প,মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয় সার্বিক সহযোগিতায় প্রর্দশনীতে জেলার ৩০টি বিভিন্ন প্রকারের খামারের স্টলে নানা প্রজাতির গরু, ছাগল, ভেড়া, কবুতর, তিতপাখি, হাস, তার্কিসহ বিভিন্ন প্রকার বিলুপ্তপ্রায় প্রজাতির প্রাণী স্থান পায়। এ ছাড়া ঝিনেদা থেকে আগত এরিনা ফার্মা লিমিটেড এবং রাজবাড়ী থেকে আগত প্যানোরমা এগ্রোভেট এবং জাতীয় যুব পুরস্কার প্রাপ্ত আব্দুস সত্তারে ডিম ও মুুুরগীর স্টল,মিয়া আবু দাউদের পশুপাখির খাদ্যের স্টল প্রর্দশনীকে আরো প্রানবন্ত করে তোলে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম