1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে ইয়ুথ এসেম্বলি'র নানাবিদ কর্মসূচি পালন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন

মাগুরায় বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে ইয়ুথ এসেম্বলি’র নানাবিদ কর্মসূচি পালন

মোঃ সাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১
  • ১১০ বার

মাগুরায় বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে ইয়ুথ এসেম্বলির পক্ষ থেকে পৃথিবীর ভারসাম্য ফিরিয়ে আনার লক্ষ্যে সবুজ পৃথিবী গড়তে ‘নানাবিদ কর্মসূচি পালন করেছে। ৫জুন ২০২১ শনিবার বিকেলে ওয়েব ফাউন্ডেশন কার্যালয়ের সম্মেলন কক্ষে মাগুরা ইয়ুথ এসেম্বলি’র পক্ষ থেকে আলোচনা সভা, বৃক্ষ বিতরণ ও বৃক্ষ রোপান কর্মসূচি পালন করা হয়েছে।

আলোচনা সভায় মাগুরা ইয়ুথ এসেম্বলির আহ্বায়ক আব্দুর রশিদ মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ওয়েব ফাউন্ডেশন রেসপন্স প্রকল্পের মাগুরা জেলা সমন্বয়ক মোঃ ওসমান গণি, ইয়ুথ এসেম্বলি মাগুরা শাখার উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বিশিষ্ট সাংবাদিক মোঃ সাইফুল্লাহ, আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার পরিচালক সাংবাদিক জাহিদুল ইসলাম জুয়েল।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বার্তা বাজারের মাগুরা প্রতিনিধি সাংবাদিক তাসিন জামান, পরিবেশ বান্ধব সংগঠন গ্রীন ভয়েসের মাগুরা জেলা সম্বয়ক উম্মে যুবাইদা লিমাসহ মাগুরা ইয়ুথ এসেম্বলির সদস্যবৃন্দ।

আলোচনা সভায় প্রধান অতিথি কাজী জালাল উদ্দিন বলেন, বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে পৃথিবীর ভারসাম্য বজায় রাখতে হলে অবশ্যই সবার জায়গা হতে একটি করে হলেও গাছ লাগাতে হবে। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনিও সব সময় গাছ লাগাতে দেশবাসীকে উদ্বুদ্ধ করেছেনে। আজকে মাগুরা ইয়ুথ এসেম্বলির এই বৃক্ষরোপন কর্মসূচি অবশ্যই প্রসংশার দাবি রাখে। আমি আয়োযক কমিটিকে সাধুবাদ জানাই। আলোচনা সভা শেষে ইয়ুথ এসেম্বলির সদস্যদের মাঝে ১শতটি বৃক্ষ বিতরণ করে হয়।
সদস্যরা নিজ নিজ বাড়িতে এবং নিজ এলাকার নিকটবর্তী প্রতিষ্ঠানে বুক্ষ রোপন করবেন জানা গেছে।
ইয়ুথ এসেম্বলির ন্যায় দেশের অন্যান্য সামাজিক ও পরিবেশবাদি সংগঠন ব্যাপক ভাবে বৃক্ষ বিতরণ ও রোপণ কর্মসূচি গ্রহন করবেন এমনটাই প্রত্যাশা করেন সচেতন মহল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম