1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় ১৭ জন নতুন করোনা রোগী শনাক্ত! জেলা শহরে ও মহম্মদপুরে লকডাউন ঘোষনা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

মাগুরায় ১৭ জন নতুন করোনা রোগী শনাক্ত! জেলা শহরে ও মহম্মদপুরে লকডাউন ঘোষনা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১৭৪ বার

মোঃ সাইফুল্লাহঃ

মাগুরায় আজও নতুন করে আরো ১৭ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।
এ নিয়ে জেলায় করোনা রুগির সংখ্যা দাড়ালো ১৩২৬ জনে।
আশংকাজনক হারে করোনা রুগী বেড়ে যাওয়ায় আগামীকাল ১৪ জুন সোমবার থেকে অনির্দিষ্টকালের জন্য মাগুরা শহর ও মহম্মদপুর উপজেলাকে লকডাউন ঘোষনা করা হয়েছে।

১৩ জুন রবিবার বিকালে মাগুরা জেলা প্রশাসক ডক্টর আশরাফুল আলম এবং মহম্মদপুর উপজেলা নির্বাহি কর্মকর্তা রামানন্দ পাল এ লক ডাউনের ঘোষণা জারি করেন।

ঘোষণা অনুযায়ী, জরুরী পরিসেবা ছাড়া সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে। এ ছাড়া খাবার ও ঔষধের দোকান ছাড়া সকল প্রকার দোকান ও শপিংমল বন্ধ রাখার ঘোষণা দেয়া হয়েছে সেখানে।

১৩ জুন ( রবিবার ) মাগুরা সিভিল সার্জন অফিস সুত্রে জানা গেছে নতুন করে আরও ১৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। তাছাড়া এ পর্যন্ত মোট সুস্থ হয়েছে ১২২২ জন। হোম আইসোলেশনে আছে ৭৫,হাসপাতালে ভর্তি০৫ জন। মারা গেছে ২৪ জন। মাগুরা সিভিল সার্জন অফিস সূত্রে আরো জানা গেছে, ১৩ জুন (রবিবার ) জেলায় যে নতুন করে ১৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে,এদের মধ্যে মাগুরা পৌরসভায়-০৭, সদর উপজেলায় – ০১জন, শালিখা উপজেলায় -০৩ জন এবং মহম্মদপুর উপজেলায় -০৬ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ।
১৩ জুন রবিবার রাত সাড়ে ৮টার দিকে মাগুরা জেলা প্রশাসক ডক্টর আশরাফুল আলম আমাদের প্রতিনিধিকে জানিয়েছেন আজই লকডাউনের ঘোষণা দিলেও জনগণের নিকট সংবাদ পৌঁছানের স্বার্থে আগামীকাল ১৪ জুন সোমবার সকাল থেকে লকডাউন কার্যকর করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম