1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরা সদরে প্রাণী সম্পদ প্রদর্শনীর উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন

মাগুরা সদরে প্রাণী সম্পদ প্রদর্শনীর উদ্বোধন

সাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১
  • ১৫৪ বার

মাগুরা সদর উপজেলা প্রশাসন প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল কতৃক আয়োজিত “প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২১ এর উদ্ধোধন করা হয়েছে।
৫ জুন শনিবার দুপুরে মাগুরা আব্দুল গণি একাডেমির খেলার মাঠে মাগুরার জেলা প্রশাসক ড, আশরাফুল আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব এডভোকেট সাইফুুজ্জামান শিখর এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরার পুলিশ সুপার মোঃ জহিরুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু, জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, আওয়ামীলীগ নেতা মোস্তাফিজুর রহমান স্বপন ,পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কর্মকর্তা ডাঃ মোঃ হাদিউজ্জামান, মাগুরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসিন কবির, উপজেলা প্রণিসম্পদ কর্মকর্তা ডাঃ আনোয়ারুল করিম।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোঃ রেজাউল ইসলাম, জেলা মৎস্যজীবীলীগের আহবায়ক দাউদ জুয়াদ্দার ,জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমানসহ আরো অনেকে।

প্রধান অতিথি সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন আর তারই ধারবাহিকতায় দেশে প্রাণিসম্পদ রক্ষনাবেক্ষন ও উন্নয়নে উপজেলা ও জেলা পর্যায়ে সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারি কাজে নিয়োজিত রয়েছে।

জনগনকে সরকারের এ সহযোগিতা কাজে লাগিয়ে নিজেদের ভাগ্যের উন্নয়নের পাশাপাশি জাতীয় উন্নয়নে ও বিশেষ অবদান রাখতে হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম