1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মুজিববর্ষের উপহার : ভূমিসহ ঘর পেলো হাটহাজারীর ২৬ পরিবার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

মুজিববর্ষের উপহার : ভূমিসহ ঘর পেলো হাটহাজারীর ২৬ পরিবার

কে এম ইউছুফ ::

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২০ জুন, ২০২১
  • ১৮১ বার

মুজিববর্ষ উদযাপন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২য় পর্যায়ে ভূমি-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধনে আজ ভার্চুয়াল যোগদান করেছেন। এসময় হাটহাজারীতে ভূমি ও গৃহহীন ২৬ পরিবারকে দলিল ও গৃহের চাবি হস্তান্তর করেছেন (চট্টগ্রাম-৫ হাটহাজারী) আসনের সাংসদ ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

এসময় তিনি হাটহাজারী উপজেলায় ২৬ টি ভূমি ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে জমির দলিল ও নির্মিত ঘরের চাবি হস্তান্তর করেন। সমগ্র অনুষ্ঠানটি তত্বাবধান করেছেন- হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন।

হাটহাজারী উপজেলা ভাইস-চেয়ারম্যান নুরুল আলম বাসেক, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তার বেগম, এসিল্যান্ড শরীফ উল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (হাটহাজারী সার্কেল) মো. শাহাদাত হোসেন, হাটহাজারী থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, ওসি (অপারেশন) তৌহিদুল ইসলাম, মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আলম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাইদুল ইসলাম।

ইউনিয়ন পরিষদ’র চেয়ারম্যানগণের মধ্যে- চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো শামিম, আলমগীর জামান সিআইপি, সালাহউদ্দীন চৌধুরী, নুরুল আহছান লাভু।

চ/উ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মো. মন্জুরুল আলম। হাটহাজারী পৌরসভা সহায়ক সদস্য মো. আলী আজম ও মোহাম্মদ জাফর এবং বিভিন্নস্তরের কর্মকর্তা ও ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ, বিভিন্ন ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।- ২০ জুন ২০২১

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম