1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মেডিটেশন মানে সাফল্য - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন

মেডিটেশন মানে সাফল্য

নিজস্ব প্রতিবেদক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১৭২ বার

মেডিটেশন বর্তমান সময়ে সব শ্রেনীর মানুষের কাছেই বেশ জনপ্রিয়তা লাভ করেছে। নিয়মিত মেডিটেশন একজন মানুষকে উপহার দেয় সুস্থ সফল ও সুখী জীবন। টেনশন ও হতাশা থেকে মুক্তির জন্য মেডিটেশন কার্যকরী ভূমিকা পালন করে। চিকিৎসা বিজ্ঞান ও সফল ব্যক্তিবর্গ মানুষকে আলোকিত জীবনের জন্য পরামর্শ দিচ্ছে মেডিটেশন চর্চূার। বাংলাদেশে কোয়ান্টাম ফাউন্ডেশনের ২০০ টির বেশি সেল, শাখা ও সেন্টার রয়েছে। এর মাধ্যমে কয়েক লক্ষ মানুষ নিয়মিত মেডিটেশন চর্চা করে, তাদের জীবনে ইতিবাচক পরিবর্তন সৃষ্টি করেছে।

ফেনী জেলায় ১ যুগের ও বেশি সময় ধরে সহস্রাধিক সচেতন মানুষ সফলতার সহায়ক হিসেবে নিয়মিত মেডিটেশন চর্চা করছে। তাদের গোছানো ব্যতিক্রমী জীবন যাপনের ফলে সমাজের অন্যেরা ও যুক্ত হচ্ছে এই সাধনায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম