1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লায় স্বাস্থ্যবিধি অমান্য করায় মোবাইলকোর্টে ২৭ মামলা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru

কুমিল্লায় স্বাস্থ্যবিধি অমান্য করায় মোবাইলকোর্টে ২৭ মামলা

আমিনুল হক বিশেষ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ১৬৬ বার

স্বাস্থ্যবিধি নিশ্চিতে কুমিল্লা নগরীর বিভিন্ন পয়েন্টে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালিত হয়। শনিবার বেলা ১১টার পর থেকে নগরীর বিভিন্ন জনবহুল এলাকা ও শপিং মলে এসব অভিযান পরিচালিত হয়।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু সাঈদ জানান, নগরীর বিভিন্ন এলাকায় স্বাস্থ্যবিধি না মেনে মাস্কছাড়া চলাফেরা করেন এমন ব্যক্তিদের মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করা হয়েছে। ২৭টি মামলায় ১১হাজার ৮শ টাকা জরিমানা করে মোবাইল কোর্ট।
অভিযানে, মোঃ আবু সাঈদ, এস এম মুস্তাফিজুর রহমান, শামীম আরা, মাজহারুল ইসলাম, মারুফ হাসান, গোলাম মোস্তফা, ফাহিমা বিনতে আক্তার, সৈয়দা ফারহানা পৃথাসহ এই ৯জন এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোবাইল কোর্ট পরিচালনায় নেতৃত্ব দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম