1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আইয়্যের আইয়্যের.. - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

আইয়্যের আইয়্যের..

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৬৩ বার

সারাদেশের ন্যায় চকরিয়া উপজেলার খুটাখালীতে চলছে চলমান কঠোর লকডাউনের ৪র্থ দিন। বাস ষ্টেশনে সকাল থেকে সুনসান নিরবতা। সকাল থেকে গণপরিবহন, দোকান-পাট অনেকটা বন্ধ হলেও বিকেলে সব খোলা বল্লেই চলে।

প্রতিদিনের মত সকাল থেকেই প্রশাসনের কঠোর অবস্থান লক্ষ্য করা গেছে। তবে বাজারের দোকান-পাট গুলোতে মানুষের জনসমাগম ও ঝটলা ঠিকই রয়েছে।

কঠোর এই লকডাউনে পুলিশ প্রশাসনের তৎপরতা বেশ চোখে পড়ার মত।

এদিকে প্রশাসনের গাড়ীর হুইসেল শুনলেই আইয়্যের আইয়্যের বলে শুরু হয় মানুষের দৌঁড়াদৌঁড়ি। এমন দৃশ্য চোখে পড়েছে বাজারের অলিগলিসহ অধিকাংশ এলাকায়।

রবিবার (৪ জুলাই) সকাল থেকে প্রতিদিনের মতই প্রশাসন ও সেনাবাহিনি ছিল নিয়মিত টহলে।

এদিকে সরকারি নির্দেশনা অমান্য করে দোকানপাট খোলা রাখা, মাস্ক পরিধান না করে বিনা প্রয়োজনে ঘোরাঘুরি এবং সরকারি নিদের্শনার আলোকে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে উপজেলা প্রশাসনকে মাঠে কঠোর হতে দেখা গেছে।

চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দিদারুল আলমের নেতৃত্ব গতকাল শনিবার বিকেলে বাজারের হাফেজখানা রোড়, মাছ বাজার, তরকারি বাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় টহলদারি পরিচালনা করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দিদারুল আলম বলেন, আমরা জরিমানা করতে চাইনা। করােনাভাইরাস প্রতিরােধে সবাইকে সচেতন হতে হবে। সরকারি নির্দেশনা প্রতিপালন এবং করােনাভাইরাস মােকাবিলায় সকলের সহযোগিতাও কামনা করেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম