1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আইয়্যের আইয়্যের.. - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

আইয়্যের আইয়্যের..

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৮৯ বার

সারাদেশের ন্যায় চকরিয়া উপজেলার খুটাখালীতে চলছে চলমান কঠোর লকডাউনের ৪র্থ দিন। বাস ষ্টেশনে সকাল থেকে সুনসান নিরবতা। সকাল থেকে গণপরিবহন, দোকান-পাট অনেকটা বন্ধ হলেও বিকেলে সব খোলা বল্লেই চলে।

প্রতিদিনের মত সকাল থেকেই প্রশাসনের কঠোর অবস্থান লক্ষ্য করা গেছে। তবে বাজারের দোকান-পাট গুলোতে মানুষের জনসমাগম ও ঝটলা ঠিকই রয়েছে।

কঠোর এই লকডাউনে পুলিশ প্রশাসনের তৎপরতা বেশ চোখে পড়ার মত।

এদিকে প্রশাসনের গাড়ীর হুইসেল শুনলেই আইয়্যের আইয়্যের বলে শুরু হয় মানুষের দৌঁড়াদৌঁড়ি। এমন দৃশ্য চোখে পড়েছে বাজারের অলিগলিসহ অধিকাংশ এলাকায়।

রবিবার (৪ জুলাই) সকাল থেকে প্রতিদিনের মতই প্রশাসন ও সেনাবাহিনি ছিল নিয়মিত টহলে।

এদিকে সরকারি নির্দেশনা অমান্য করে দোকানপাট খোলা রাখা, মাস্ক পরিধান না করে বিনা প্রয়োজনে ঘোরাঘুরি এবং সরকারি নিদের্শনার আলোকে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে উপজেলা প্রশাসনকে মাঠে কঠোর হতে দেখা গেছে।

চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দিদারুল আলমের নেতৃত্ব গতকাল শনিবার বিকেলে বাজারের হাফেজখানা রোড়, মাছ বাজার, তরকারি বাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় টহলদারি পরিচালনা করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দিদারুল আলম বলেন, আমরা জরিমানা করতে চাইনা। করােনাভাইরাস প্রতিরােধে সবাইকে সচেতন হতে হবে। সরকারি নির্দেশনা প্রতিপালন এবং করােনাভাইরাস মােকাবিলায় সকলের সহযোগিতাও কামনা করেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম