1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আইয়্যের আইয়্যের.. | দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারীদের মাঝে ত্রাণ বিতরণে চট্টগ্রাম জেলা প্রশাসক দৈনিক ডাক প্রতিদিনের সম্পাদক আর নেই। বনানীতে টিবিএল ফুডের প্রথম সাধারন সভা অনুষ্ঠিত খুলল শিল্পকারখানা চাপে শ্রমিকরা __ দ্রুত শ্রমিকদের টিকা দিতে হবে শ্রীনগরে মসজিদের টাকা আত্মসাৎ এর অভিযোগ সভাপতি’র বিরুদ্ধে সাংবাদিক হাবিব আল জালালের ইন্তেকাল শ্রীনগরে উপজেলা পরিষদের চেয়ারম্যান মসিউর রহমান মামুন আশুরোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল চৌদ্দগ্রামে সাংবাদিক সিরাজুল ইসলাম ফরায়েজীর ভাই রফিকুল ইসলামের ইন্তেকাল চৌদ্দগ্রামে উপজেলা প্রশাসনের উদ্যোগে অসহায়দের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ প্রদান হাটহাজারী গুমানমর্দ্দন ইউনিয়নে নজরুল সংঘ কমিটি গঠন

আইয়্যের আইয়্যের..

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ২৮ বার

সারাদেশের ন্যায় চকরিয়া উপজেলার খুটাখালীতে চলছে চলমান কঠোর লকডাউনের ৪র্থ দিন। বাস ষ্টেশনে সকাল থেকে সুনসান নিরবতা। সকাল থেকে গণপরিবহন, দোকান-পাট অনেকটা বন্ধ হলেও বিকেলে সব খোলা বল্লেই চলে।

প্রতিদিনের মত সকাল থেকেই প্রশাসনের কঠোর অবস্থান লক্ষ্য করা গেছে। তবে বাজারের দোকান-পাট গুলোতে মানুষের জনসমাগম ও ঝটলা ঠিকই রয়েছে।

কঠোর এই লকডাউনে পুলিশ প্রশাসনের তৎপরতা বেশ চোখে পড়ার মত।

এদিকে প্রশাসনের গাড়ীর হুইসেল শুনলেই আইয়্যের আইয়্যের বলে শুরু হয় মানুষের দৌঁড়াদৌঁড়ি। এমন দৃশ্য চোখে পড়েছে বাজারের অলিগলিসহ অধিকাংশ এলাকায়।

রবিবার (৪ জুলাই) সকাল থেকে প্রতিদিনের মতই প্রশাসন ও সেনাবাহিনি ছিল নিয়মিত টহলে।

এদিকে সরকারি নির্দেশনা অমান্য করে দোকানপাট খোলা রাখা, মাস্ক পরিধান না করে বিনা প্রয়োজনে ঘোরাঘুরি এবং সরকারি নিদের্শনার আলোকে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে উপজেলা প্রশাসনকে মাঠে কঠোর হতে দেখা গেছে।

চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দিদারুল আলমের নেতৃত্ব গতকাল শনিবার বিকেলে বাজারের হাফেজখানা রোড়, মাছ বাজার, তরকারি বাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় টহলদারি পরিচালনা করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দিদারুল আলম বলেন, আমরা জরিমানা করতে চাইনা। করােনাভাইরাস প্রতিরােধে সবাইকে সচেতন হতে হবে। সরকারি নির্দেশনা প্রতিপালন এবং করােনাভাইরাস মােকাবিলায় সকলের সহযোগিতাও কামনা করেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম