1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আরএমপিতে ওসির বিরুদ্ধে কনস্টেবলকে প্রাণনাশের হুমকির অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

আরএমপিতে ওসির বিরুদ্ধে কনস্টেবলকে প্রাণনাশের হুমকির অভিযোগ

রাজশাহী ব্যুরো:
  • আপডেট টাইম : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১৬৭ বার

রাজশাহী মহানগর পুলিশের বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণের বিরুদ্ধে একই থানার এক কনস্টেবলকে প্রাণনাশের হুমকি ও অশ্লীল ভাষায় গালিগালাজ দেওয়ার অভিযোগ উঠেছে। হুমকির শিকার ভুক্তভোগী কনস্টেবল মনিরুল ইসলামের স্ত্রী রাজিয়া সুলতানা রিতা ওসির বিচার চেয়ে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) কমিশনারের কাছে লিখিত অভিযোগ দাখিল করেছেন। পুলিশ কমিশনার অভিযোগটি তদন্তের জন্য আরএমপির উপ-কমিশনার রশিদুল হাসানের ওপর দায়িত্ব দিয়েছেন। তিনি ইতোমধ্যে তদন্ত শুরু করেছেন বলে জানা গেছে। এদিকে ওসির হুমকির ভয়ে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ায় ভুক্তভোগী কনস্টেবল মনিরুল ইসলাম গত রোববার নগরীর কাশিয়াডাঙ্গা থানায় যোগ দিয়েছেন।

ভুক্তভোগীর স্ত্রীর লিখিত অভিযোগ মতে, গত ২৬ জুন বেলা প্রায় ১১টার দিকে বোয়ালিয়া মডেল থানার কনস্টেবল মনিরুল ইসলামকে থানার ভেতরে অন্যান্য পুলিশ সদস্যদের সামনে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি প্রদান ও অশ্লীল ভাষায় গালিগালাজ করেন ওসি। এসময় কনস্টেবল মনিরুল ইসলাম ওসির হুমকির ভয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে থানার অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সদস্যরা তাকে তাৎক্ষণিকভাবে ওসির গাড়িতে করে রাজশাহী পুলিশ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন। চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে কনস্টেবল মনিরুলকে তিনদিনের বিশ্রামে থাকার পরামর্শ দেন।
এদিকে, ওসি নিবারণ চন্দ্র বর্মণ কর্তৃক প্রাণনাশের হুমকির অভিযোগে কনস্টেবল মনিরুল ইসলামের স্ত্রী বোয়ালিয়া থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করেছেন। ঘটনা সম্পর্কে জানতে চাইলে ভুক্তভোগী কনস্টেবল মনিরুল ইসলাম বলেন, ওসির হুমকির ভয়ে আমি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ি। আমার স্ত্রী পুলিশ কমিশনার স্যারের কাছে গিয়ে পুরো ঘটনা অবহিত করেন।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ন্যায় বিচার পাবো কিনা তা নিয়ে চরম শংকায় রয়েছি। ভয়ে আমার পক্ষে কেউ সাক্ষি দিবে না। তবে পুলিশ কমিশনার স্যার আমাকে আশ্বস্ত করেছেন, তিনি এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেবেন। তিনি তদন্তসাপেক্ষে এর সুষ্ঠু বিচার চান।

অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, কনস্টেবল মনিরুল থানার মুন্সির দায়িত্ব পালন করেন। কিন্তু তিনি ঠিকমত দায়িত্ব পালন করেন না। তার কাজে চরম গাফিলতি রয়েছে। তাই তাকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এক প্রশ্নের জবাবে ওসি বলেন, অশ্লীল গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ সঠিক নয়।
জানতে চাইলে তদন্তের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আরএমপির উপ-কমিশনার রশিদুল হাসান বলেন, বিষয়টি নিয়ে তদন্ত করছি। দ্রুত সময়ের মধ্যে তদন্ত প্রতিবেদন দেওয়া হবে। এক প্রশ্নের জববে তিনি বলেন, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা সম্পর্কে এখন কিছুই বলা সম্ভব নয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম