1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাঁওতে সেতু ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন, কিশোরসহ ভেসে গেল ১০ যুবক - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বিদ্যুৎস্পৃষ্টে এক শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারা প্রেস ক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত রাউজানে প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা অসুর শক্তিকে ধ্বংস করে করে আওয়ামীলীগ আজ রাষ্ট্রীয় ক্ষমতায় : এমপি হানিফ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর শাকিল হত্যা মামলার আসামি এক মাস ধরে পলাতক, ইউপি চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ ! উন্নয়নের সুষম বণ্টনই আমার প্রধান লক্ষ্য : নিবাচনী প্রচারণায় ভার্ড কামাল বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! ১০ বছরেও সংস্কারের মুখ দেখেনি শীলকূপ-গন্ডামারা সড়ক, খানাখন্দে বেহাল জনদুর্ভোগ

ঈদগাঁওতে সেতু ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন, কিশোরসহ ভেসে গেল ১০ যুবক

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৬৪ বার

কক্সবাজার সদরের ঈদগাঁও- জালালাবাদ ইউনিয়নের পূর্ব ফরাজী পাড়া মনজুর মৌলভী দোকান হতে পূর্ব পোকখালী সংযোগ সেতুটি ঢলের পানিতে তলিয়ে গেছে।

এ সময় কিশোরসহ ১০ যুবক ভেসে গেলেও তারা সাতরিয়ে কুলে উঠেছে।

জাফর আলম নামের এক যুবক আহত হয়েছে, সে পূর্ব ফরাজী পাড়া এলাকার মোহাম্মদ কালুর ছেলে বলে জানা যায়।
১ জুলাই বৃহস্পতিবার সকাল সাড়ে ৭ টার দিকে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, বিগত ১২ বছর আগে দুই ইউনিয়ন মানুষের চলাচলের লক্ষ্যে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অধীনে এলজিইডির তত্বাবধানে ব্রীজটি নির্মাণ করা হয় হয়। টানা ভারী বর্ষনে ব্রীজটি মাঝখান থেকে ভেঙে যায়।

এ সময় ঢলের পানিতে ভেসে আসা লাকড়ি আটকানোর সময় ব্রীজের উপর এবং নিচের পাইলিং এ থাকা ১০ জন যুবক ভেসে গেলেও তারা সাঁতার কাটিয়ে কুলে উঠে যায়। স্থানীয় ওয়ার্ড মেম্বার নুরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থ্নীয়রা দ্রুত ব্রীজটি পুনঃনির্মাণ করে চলাচলের পরিবেশ সৃষ্টি অথবা বিকল্প যাতায়াতের ব্যবস্থা করার জন্য সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম