1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাঁওতে সেতু ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন, কিশোরসহ ভেসে গেল ১০ যুবক - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

ঈদগাঁওতে সেতু ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন, কিশোরসহ ভেসে গেল ১০ যুবক

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ১৩০ বার

কক্সবাজার সদরের ঈদগাঁও- জালালাবাদ ইউনিয়নের পূর্ব ফরাজী পাড়া মনজুর মৌলভী দোকান হতে পূর্ব পোকখালী সংযোগ সেতুটি ঢলের পানিতে তলিয়ে গেছে।

এ সময় কিশোরসহ ১০ যুবক ভেসে গেলেও তারা সাতরিয়ে কুলে উঠেছে।

জাফর আলম নামের এক যুবক আহত হয়েছে, সে পূর্ব ফরাজী পাড়া এলাকার মোহাম্মদ কালুর ছেলে বলে জানা যায়।
১ জুলাই বৃহস্পতিবার সকাল সাড়ে ৭ টার দিকে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, বিগত ১২ বছর আগে দুই ইউনিয়ন মানুষের চলাচলের লক্ষ্যে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অধীনে এলজিইডির তত্বাবধানে ব্রীজটি নির্মাণ করা হয় হয়। টানা ভারী বর্ষনে ব্রীজটি মাঝখান থেকে ভেঙে যায়।

এ সময় ঢলের পানিতে ভেসে আসা লাকড়ি আটকানোর সময় ব্রীজের উপর এবং নিচের পাইলিং এ থাকা ১০ জন যুবক ভেসে গেলেও তারা সাঁতার কাটিয়ে কুলে উঠে যায়। স্থানীয় ওয়ার্ড মেম্বার নুরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থ্নীয়রা দ্রুত ব্রীজটি পুনঃনির্মাণ করে চলাচলের পরিবেশ সৃষ্টি অথবা বিকল্প যাতায়াতের ব্যবস্থা করার জন্য সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম