1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাঁওতে সেতু ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন, কিশোরসহ ভেসে গেল ১০ যুবক | দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৫ জুলাই ২০২১, ১২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পুলিশিংসেবা ডিজিটালাইজেশনে সিএমপির নতুন উদ্যোগ” ‘বডি ওর্ন ক্যামেরা” সাতকানিয়ায় “মদিনা নগর কল্যাণ সোসাইটি”র বৃক্ষ রোপণ কর্মসূচী যদি করেন ভাই চালাকি, পরে বুঝবেন এর জ্বালা কী! নরসিংদীতে মানব কল্যাণে চিরস্মরণীয় হয়ে থাকবে সদর এসিল্যান্ড শাহ আলম মিয়া দেশ সেরা কন্টেন্ট নির্মাতা হলেন চৌদ্দগ্রামের মোহাম্মদ আমির হোসেন বিএনপি নেতা গাজী কবিরের চাচা আবু তাহেরের ইন্তেকাল, দাফন সম্পন্ন রাউজানে এক যুবকের আত্মহত্যা লালমনিরহাটে ঈদুল আজহা উপলক্ষে ২ শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরন করেন স্বেচ্ছাসেবী সংগঠন লালমনিরহাটে তিস্তার ভাঙন ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে খাবার ও মাস্ক বিতরণ মাগুরার শ্রীপুর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতির বোনের ইন্তেকাল

ঈদগাঁওতে সেতু ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন, কিশোরসহ ভেসে গেল ১০ যুবক

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ১৯ বার

কক্সবাজার সদরের ঈদগাঁও- জালালাবাদ ইউনিয়নের পূর্ব ফরাজী পাড়া মনজুর মৌলভী দোকান হতে পূর্ব পোকখালী সংযোগ সেতুটি ঢলের পানিতে তলিয়ে গেছে।

এ সময় কিশোরসহ ১০ যুবক ভেসে গেলেও তারা সাতরিয়ে কুলে উঠেছে।

জাফর আলম নামের এক যুবক আহত হয়েছে, সে পূর্ব ফরাজী পাড়া এলাকার মোহাম্মদ কালুর ছেলে বলে জানা যায়।
১ জুলাই বৃহস্পতিবার সকাল সাড়ে ৭ টার দিকে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, বিগত ১২ বছর আগে দুই ইউনিয়ন মানুষের চলাচলের লক্ষ্যে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অধীনে এলজিইডির তত্বাবধানে ব্রীজটি নির্মাণ করা হয় হয়। টানা ভারী বর্ষনে ব্রীজটি মাঝখান থেকে ভেঙে যায়।

এ সময় ঢলের পানিতে ভেসে আসা লাকড়ি আটকানোর সময় ব্রীজের উপর এবং নিচের পাইলিং এ থাকা ১০ জন যুবক ভেসে গেলেও তারা সাঁতার কাটিয়ে কুলে উঠে যায়। স্থানীয় ওয়ার্ড মেম্বার নুরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থ্নীয়রা দ্রুত ব্রীজটি পুনঃনির্মাণ করে চলাচলের পরিবেশ সৃষ্টি অথবা বিকল্প যাতায়াতের ব্যবস্থা করার জন্য সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম