1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
করোনার সনদ বিক্রি চক্র, নারীসহ গ্রেপ্তার ৩ | দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৪:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নাঙ্গলকোটের কাকৈরতলা খন্দকার বাড়ির সামনের রাস্তায় জলাবদ্ধতা, চরম দুর্ভুগে জনজীবন ঘরে ঘরে জ্বর সর্দির রোগি, করোনা টেস্টে অনিহা চরম কষ্টে শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষ তিনদিনের টানাবৃষ্টিতে শরণখোলার ১৩ হাজার পরিবার পানিবন্দি শিক্ষকতা পেশার সুযোগ-সুবিধা বাড়ানো জরুরি ধর্মপাশায় অগ্নিকান্ডে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি গহিরায় প্রধানমন্ত্রীর ঘোষিত ইউনিয়ন ভিক্তিক টিকা প্রদানে উৎসাহিত করণ সভা মাগুরার শ্রীপুরে ২০টি অক্সিজেন সিলিন্ডার ও ১০টি পালস্ অক্সিমিটার হস্তান্তর মীরসরাইয়ে সামীয়া ট্রেডিং নামে একটি প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার আইনে জরিমানা আনোয়ারায় ৩৩৩ নম্বরে ফোনে ত্রাণ সহায়তা পেল কর্মহীন ১৩০ পরিবার ৫০ কেজি গাঁজাসহ পুলিশের এক সদস্য সহ গ্রেফতার ৪

করোনার সনদ বিক্রি চক্র, নারীসহ গ্রেপ্তার ৩

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৩৬ বার

রাজশাহীতে অর্থের বিনিময়ে ভুয়া করোনা পরীক্ষার সার্টিফিকেট বিক্রির অভিযোগে জালিয়াতি চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। বুধবার রাতে এক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার দুপুরে রাজশাহী নগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে সংবাদ সম্মেলনে গ্রেপ্তারকৃতদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়। সেখানে ভুয়া করোনা পরীক্ষার সার্টিফিকেট বিক্রি চক্র সম্পর্কে বিস্তারিত জানান গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার আরেফিন জুয়েল।

তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে মহানগর গোয়েন্দা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ভুয়া করোনা পরীক্ষার সার্টিফিকেট বিক্রির অভিযোগে হেতেমখা কলাবাগান এলাকা থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়। এরা হলেন, এই জালিয়াত চক্রের মূলহোতা তারেক আহসান (৪১), তার দুই সহযোগি রফিকুর ইসলাম (৪২) ও তার স্ত্রী মামসুন্নাহার শিখা (৩৮)। তিন থেকে ১৫ হাজার বিনিময়ে বিভিন্ন চাকুরীজীবী ও বিদেশগামীদের কাছে করোনা পরীক্ষার ভূয়া সার্টিফিকেট তৈরী করে বিক্রি করা হয়। সিভিল সার্জন কার্যালয়ে ঘরে তারা এই জালিয়াতি চক্র গড়ে তোলে।
আরেফিন জুয়েল বলেন, যারা করোনা পরীক্ষা আসলে তাদের মোবাইল নাম্বার নিয়ে নেয়। এর পর তারা যোগাযোগ করে করোনা নেগেটিভ সার্টিফিকেট ব্যবস্থা করে দিতে চায়। এ পর্যন্ত তারা ৩০টি সার্টিফিকেট বিক্রির কথা স্বীকার করেছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম