1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
করোনা প্রতিরোধে মাঠে জেলা প্রশাসন নরসিংদী - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

করোনা প্রতিরোধে মাঠে জেলা প্রশাসন নরসিংদী

সফিকুল ইসলাম রিপন ঃ নরসিংদী
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ১৯১ বার

নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব আবু নইম মোহাম্মদ মারুফ খান এর নির্দেশনায় করোনা ভাইরাস প্রতিরোধে মাঠে জেলা প্রশাসন নরসিংদী।

নরসিংদী সদর উপজেলার চৌকস এসিল্যান্ড ( ভূমি) মোঃ শাহ আলম মিয়া, সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে আজ তেরতম দিনে নরসিংদী শহরের শিক্ষা চত্ত্বর , শাপলা চত্ত্বর চৌয়ালা সাটির পাড়া, এবং বাজার সহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানের সময় তিনি বার বার হ্যান্ড মাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেন এবং সরকার ঘোষিত লকডাউন মেনে জেলা প্রশাসন নরসিংদী কে সহযোগিতা করার আহবান জানান। অন্যথায় কঠোর শাস্তির আওতায় আনা হবে হুসিয়ারী দেন। এ দিকে শহরের দোকানপাট,বন্ধ রয়েছে, রিকসা ছাড়া অন্য কোন যানবাহন দেখা যায়নি, অকারণে রাস্তায় লোকজন ঘোরাফেরা করতে ও দেখা যায়নি, করোনা নির্মূলে ,মাঠে রয়েছে জেলা প্রশাসন নরসিংদীর, জেলার শ্রেষ্ঠ করোনা যুদ্ধা ও সদর এসিল্যান্ড জনাব শাহ আলম মিয়া তিনি শ্যামল বাংলাকে বলেন আমরা যে কোন মূল্যে সরকারের ঘোষিত লক ডাউন বাস্তবায়নে দৃঢ প্রতিঞ্জ। তিনি আরো বলেন আপনারা প্রথম ধাপে লক ডাউন দেখেছেন কুইক রেসপন্স টিম রাত তিনটায়ও ঝড় বৃষ্টিতে চিতায় লাশ দাহ করে ঘরে ফিরেছে, সন্তান তার বাবার লাশ ফেলে রেখে পালিয়েছে, সেই লাশ দাফন কাফনের ব্যবস্থা করেছি, আমরা করোনাকে জয় করেছি তাই করোনাকে ভয় নয় জয় করুন, সরকারী বিধি নিষেধ মেনে চললেই করোনাকে জয় করা সম্ভব তাই সবাই বিধি নিষেধ মেনে চলার আহবান জানান এ সময় তার সাথে ছিলেন মেজর মোঃ কামরুল ইসলাম এর নেতৃত্বাধীন বাংলাদেশ সেনাবাহিনীর একটি দল ও গণমাধ্যম কর্মিরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম