1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারা উপজেলায় ভিজিএফের ত্রান সহায়তা পেল ২৭১৯ পরিবার। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows

গুইমারা উপজেলায় ভিজিএফের ত্রান সহায়তা পেল ২৭১৯ পরিবার।

আবদুল আলী, গুইমারা খাগড়াছড়ি।
  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ১৭৪ বার

পবিত্র ঈদুল আযহা ও করোনা ভাইরাসে লকডাউনে কষ্টে থাকা মানুষের দূর্ভোগ লাগবে সরকারের দূর্যোগ ও ত্রান মন্ত্রনালয় থেকে প্রাপ্ত সামগ্রী ৩ টি ইউনিয়নের ২৭১৯ টি কার্ডের অনুকূলে বিতরণ করা হয়েছে।
এরমধ্যে হাফছড়ি ইউনিয়নে ১২৮৭ গুইমারা ইউনিয়নে ৯১৮ সিন্ধুকছড়ি ইউনিয়নে ৫১৪ টি অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে বিতরণ করেছেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ। এ সময় বিতরণর দায়িত্বে নিয়োজিত সরকারী কর্মকর্তারা উপস্হিত ছিলেন। ১০ কেজি চালের সাথে ৩৩০ টাকার খাদ্য সামগ্রী বিতরণ হয়েছে।যার মধ্যে রয়েছে ডাল১কেজি-তেল১ লি-লবণ১কেজিসাবান১টি-আলু ১ কেজি- পেয়াজ ১ কেজি।
এসব ত্রাণ সমাগ্রী বিতরণের সার্বিক তত্ত্বাবধান করেন গুইমারা উপজেলা প্রশাসন।সপ্তাহব্যাপী সুষ্ঠভাবে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম