1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তাড়াইলে ভ্রাম্যমাণ আদালতে ১১জনকে জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বিদ্যুৎস্পৃষ্টে এক শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারা প্রেস ক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত রাউজানে প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা অসুর শক্তিকে ধ্বংস করে করে আওয়ামীলীগ আজ রাষ্ট্রীয় ক্ষমতায় : এমপি হানিফ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর শাকিল হত্যা মামলার আসামি এক মাস ধরে পলাতক, ইউপি চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ ! উন্নয়নের সুষম বণ্টনই আমার প্রধান লক্ষ্য : নিবাচনী প্রচারণায় ভার্ড কামাল বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! ১০ বছরেও সংস্কারের মুখ দেখেনি শীলকূপ-গন্ডামারা সড়ক, খানাখন্দে বেহাল জনদুর্ভোগ

তাড়াইলে ভ্রাম্যমাণ আদালতে ১১জনকে জরিমানা

প্রতিনিধি তাড়াইল (কিশোরগঞ্জ):
  • আপডেট টাইম : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১০১ বার

কিশোরগঞ্জের তাড়াইলে ভ্রাম্যমাণ আদারতে ১১জনকে জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালত।

জানা গেছে,সোমবার(৫ জুলাই) বিকাল সাড়ে পাঁচটার দিকে উপজেলার দিগদাইড় ও দামিহা ইউনিয়নের বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করে ১১জনকে মোট এক হাজার ৯শত টাকা জরিমানা আদায় করা হয়।

চলমান লকডাউনে সরকার ঘোষিত বিধিনিষেধ অমান্য করে ৫টার পর দোকান খোলা রাখা এবং মাস্ক ব্যাবহার না করার কারনে বিভিন্ন প্রকার নগদ অর্থের জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালত।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.তারেক মাহমুদ।ভ্রাম্যমাণ আদালতে সহযোগীতা করেন বাংলাদেশ বর্ডার গার্ড(বিজিবি)র একটি চৌকস দল।

মো.তারেক মাহমুদ জানান, সরকারি আদেশ অমান্য করে বিকাল পাঁচটার পর দোকান খোলা রাখা মাস্ক ব্যাবহার না করার কারনে দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারা অনুযায়ী জরিমানা আদায় করা হয়েছে।এটি একটি চলমান প্রক্রিয়া। জনস্বার্থে সরকারের প্রতিটি নির্দেশ আমরা মাইকিং করে জনগনকে প্রতিদিন অবহিত করার পরেও যারা আইন অমান্য করে নিজের স্বাধীনমত চলে তাদের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম