1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে বাস চালক ও হেলপারদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

তিতাসে বাস চালক ও হেলপারদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১৪৬ বার

তিতাসে বাস-পরিবহন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলা পরিষদ মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ রাশেদা আক্তার এর সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার বাস পরিবহন শ্রমিকদের হাতে এ সহায়তা তুলে দেন। প্রত্যেককে উপহার হিসেবে চাল, ডাল, তেল ও লবন প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ফরহাদ আহমেদ ফকির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান উল্লাহ, প্রাণিসম্পদ কর্মকর্তা মান্নান মিয়া ও সমাজ কল্যাণ কর্মকর্তা মোঃ সেতারু উজ্জামান প্রমূখ।

বিতরণকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ রাশেদা আক্তার বলেন, মহামারী করোনা ভাইরাসের কারণে লকডাউনে মানুষের বেঁচে থাকার সহযোগিতার জন্য প্রধানমন্ত্রী মানবিক সহায়তা পাঠিয়েছেন। আপনাদের মাঝে সেগুলো বিতরণ করা হলো।

উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার বলেন, করোনার মহামারীতে সংক্রমণ রোধে দেশের সকল সেক্টরে গণপরিবহন বন্ধ রাখা হয়েছে। পরিবহন শ্রমিকরা পরিবার নিয়ে যাতে কষ্টে না থাকে সে জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে শ্রমিকদের জন্য এ খাদ্য সহায়তা প্রদান করলো। যদি সমস্যা হয় তাহলে পুনরায় তাদেরকে সহায়তা দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম