1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে লকডাউনকে উপেক্ষা করে অবাধে চলছে মানুষ, কঠোর অবস্থানে প্রশাসন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

তিতাসে লকডাউনকে উপেক্ষা করে অবাধে চলছে মানুষ, কঠোর অবস্থানে প্রশাসন

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১৫১ বার

কুমিল্লা তিতাসে করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে সরকার ঘোষিত লকডাউন মানছে না সিএনজি, অটোরিকশা চালক ও সাধারণ মানুষ। সোমবার (৫ জুলাই) এক সপ্তাহ লকডাউনের ৫ম দিনে উপজেলার আসমানিয়া,মাছিমপুর,বাতাকান্দি, কড়িকান্দ বাজারসহ বিভিন্ন সড়কে দেখা গেছে সরকা‌রের বিধিনিষেধ উপেক্ষা করে অবাধে চলছে সিএনজি, অটোরিকশা ও সাধারণ মানুষ। ঠিকমতো মানা হচ্ছে না স্বাস্থবিধিও।

আবার লক্ষ্য করা গেছে কিছু কিছু মার্কেটের দোকা‌নের সাটার অ‌র্ধেক খু‌লা রে‌খে চালা‌চ্ছে ব্যবসা , প্রশাস‌নিক গা‌ড়ি বা লোক চো‌খে পড়‌লেই বন্ধ ক‌রে দেওয়া হয় দোকান। প্রশাস‌নের নজর এ‌ড়ি‌য়ে স্বাস্থ্য বি‌ধির তোয়াক্কা ক‌রছেনা অ‌নেক ব্যবসায়ীরা। উপজেলার প্রায় প্রতিটি এলাকায় একই পরিস্থিতি বিরাজমান। তবে লকডাউনকে ঘিরে এসব স্থানে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বেশ তৎপরতাও র‌য়ে‌ছে।

এদিকে এমন পরিস্থিতি থাকলে এ উপজেলায় করোনার সংক্রমণ বাড়ার আশঙ্কা করছেন সচেতন মহল।

তিতাস উপ‌জেলা স্বাস্থ্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সরফরাজ হোসেন খানের দেওয়া সর্বশেষ তথ্য মতে, ১লা জুলাই ২০২১ ইং হতে ৫ জুলাই ২০২১ ইং পর্যন্ত এ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৪ জনে। তরা সবাই আইসোলেশনে রয়েছে। উপ‌জেলায় এ পর্যন্ত ক‌রোনা ভ্যাকসিন গ্রহণ ক‌রে‌ছেন ৬৮১৫ জন। তি‌নি আরও ব‌লেন, ক‌রোনা প‌রি‌স্থি মোকা‌বেলায় মানু‌ষের ম‌ধ্যে আরও স‌চেতনাতা বৃ‌দ্ধি কর‌তে হ‌বে ও স্বাস্থ্য বি‌ধি মান‌তে হ‌বে। স্বাস্থ্য বি‌ধি মানা হ‌চ্ছে না অ‌নেক স্থা‌নে, যে যার মত ঘুরাঘু‌রি কর‌ছে সুরক্ষা ছাড়াই। ক‌রোনা প‌রি‌স্থি‌তির থে‌কে নিরাপ‌দে থাকার একমাত্র উপায় স‌চেতনতা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম