1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে লকডাউনকে উপেক্ষা করে অবাধে চলছে মানুষ, কঠোর অবস্থানে প্রশাসন | দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৫ জুলাই ২০২১, ১২:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পুলিশিংসেবা ডিজিটালাইজেশনে সিএমপির নতুন উদ্যোগ” ‘বডি ওর্ন ক্যামেরা” সাতকানিয়ায় “মদিনা নগর কল্যাণ সোসাইটি”র বৃক্ষ রোপণ কর্মসূচী যদি করেন ভাই চালাকি, পরে বুঝবেন এর জ্বালা কী! নরসিংদীতে মানব কল্যাণে চিরস্মরণীয় হয়ে থাকবে সদর এসিল্যান্ড শাহ আলম মিয়া দেশ সেরা কন্টেন্ট নির্মাতা হলেন চৌদ্দগ্রামের মোহাম্মদ আমির হোসেন বিএনপি নেতা গাজী কবিরের চাচা আবু তাহেরের ইন্তেকাল, দাফন সম্পন্ন রাউজানে এক যুবকের আত্মহত্যা লালমনিরহাটে ঈদুল আজহা উপলক্ষে ২ শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরন করেন স্বেচ্ছাসেবী সংগঠন লালমনিরহাটে তিস্তার ভাঙন ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে খাবার ও মাস্ক বিতরণ মাগুরার শ্রীপুর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতির বোনের ইন্তেকাল

তিতাসে লকডাউনকে উপেক্ষা করে অবাধে চলছে মানুষ, কঠোর অবস্থানে প্রশাসন

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২৩ বার

কুমিল্লা তিতাসে করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে সরকার ঘোষিত লকডাউন মানছে না সিএনজি, অটোরিকশা চালক ও সাধারণ মানুষ। সোমবার (৫ জুলাই) এক সপ্তাহ লকডাউনের ৫ম দিনে উপজেলার আসমানিয়া,মাছিমপুর,বাতাকান্দি, কড়িকান্দ বাজারসহ বিভিন্ন সড়কে দেখা গেছে সরকা‌রের বিধিনিষেধ উপেক্ষা করে অবাধে চলছে সিএনজি, অটোরিকশা ও সাধারণ মানুষ। ঠিকমতো মানা হচ্ছে না স্বাস্থবিধিও।

আবার লক্ষ্য করা গেছে কিছু কিছু মার্কেটের দোকা‌নের সাটার অ‌র্ধেক খু‌লা রে‌খে চালা‌চ্ছে ব্যবসা , প্রশাস‌নিক গা‌ড়ি বা লোক চো‌খে পড়‌লেই বন্ধ ক‌রে দেওয়া হয় দোকান। প্রশাস‌নের নজর এ‌ড়ি‌য়ে স্বাস্থ্য বি‌ধির তোয়াক্কা ক‌রছেনা অ‌নেক ব্যবসায়ীরা। উপজেলার প্রায় প্রতিটি এলাকায় একই পরিস্থিতি বিরাজমান। তবে লকডাউনকে ঘিরে এসব স্থানে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বেশ তৎপরতাও র‌য়ে‌ছে।

এদিকে এমন পরিস্থিতি থাকলে এ উপজেলায় করোনার সংক্রমণ বাড়ার আশঙ্কা করছেন সচেতন মহল।

তিতাস উপ‌জেলা স্বাস্থ্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সরফরাজ হোসেন খানের দেওয়া সর্বশেষ তথ্য মতে, ১লা জুলাই ২০২১ ইং হতে ৫ জুলাই ২০২১ ইং পর্যন্ত এ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৪ জনে। তরা সবাই আইসোলেশনে রয়েছে। উপ‌জেলায় এ পর্যন্ত ক‌রোনা ভ্যাকসিন গ্রহণ ক‌রে‌ছেন ৬৮১৫ জন। তি‌নি আরও ব‌লেন, ক‌রোনা প‌রি‌স্থি মোকা‌বেলায় মানু‌ষের ম‌ধ্যে আরও স‌চেতনাতা বৃ‌দ্ধি কর‌তে হ‌বে ও স্বাস্থ্য বি‌ধি মান‌তে হ‌বে। স্বাস্থ্য বি‌ধি মানা হ‌চ্ছে না অ‌নেক স্থা‌নে, যে যার মত ঘুরাঘু‌রি কর‌ছে সুরক্ষা ছাড়াই। ক‌রোনা প‌রি‌স্থি‌তির থে‌কে নিরাপ‌দে থাকার একমাত্র উপায় স‌চেতনতা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম