1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে লকডাউনকে উপেক্ষা করে অবাধে চলছে মানুষ, কঠোর অবস্থানে প্রশাসন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়িতে ইউপিডিএফ (মূল) এর প্রতিবাদ ধর্মঘট ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রকল্পে সঞ্চয়ের টাকা পেলেন ৮০ জন নারী শ্রমিক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে নির্মাণের ২ বছরের মাথায় ধসে গেল সাড়ে ৩ কোটি টাকার ব্রিজ ! চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে মাদকদ্রব্য উদ্ধার সহ ১১ জন গ্রেপ্তার সৈয়দপুরে ৪ হাজার গছের চারা বিতরণ দায়িত্ব পালন না করেও বেতন নিচ্ছেন মৈশকরম প্রাইমারি স্কুলের দপ্তরি শফি মাগুরায় রাতের আঁধারে বীর মুক্তিযোদ্ধার ঘর পোঁড়ানোর অভিযোগ!!! রাজবাড়ী থেকে কুচাঁ যাচ্ছে দেশের বাইরে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাপানি ভাষা শ্রেণিকক্ষ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

তিতাসে লকডাউনকে উপেক্ষা করে অবাধে চলছে মানুষ, কঠোর অবস্থানে প্রশাসন

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১৭২ বার

কুমিল্লা তিতাসে করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে সরকার ঘোষিত লকডাউন মানছে না সিএনজি, অটোরিকশা চালক ও সাধারণ মানুষ। সোমবার (৫ জুলাই) এক সপ্তাহ লকডাউনের ৫ম দিনে উপজেলার আসমানিয়া,মাছিমপুর,বাতাকান্দি, কড়িকান্দ বাজারসহ বিভিন্ন সড়কে দেখা গেছে সরকা‌রের বিধিনিষেধ উপেক্ষা করে অবাধে চলছে সিএনজি, অটোরিকশা ও সাধারণ মানুষ। ঠিকমতো মানা হচ্ছে না স্বাস্থবিধিও।

আবার লক্ষ্য করা গেছে কিছু কিছু মার্কেটের দোকা‌নের সাটার অ‌র্ধেক খু‌লা রে‌খে চালা‌চ্ছে ব্যবসা , প্রশাস‌নিক গা‌ড়ি বা লোক চো‌খে পড়‌লেই বন্ধ ক‌রে দেওয়া হয় দোকান। প্রশাস‌নের নজর এ‌ড়ি‌য়ে স্বাস্থ্য বি‌ধির তোয়াক্কা ক‌রছেনা অ‌নেক ব্যবসায়ীরা। উপজেলার প্রায় প্রতিটি এলাকায় একই পরিস্থিতি বিরাজমান। তবে লকডাউনকে ঘিরে এসব স্থানে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বেশ তৎপরতাও র‌য়ে‌ছে।

এদিকে এমন পরিস্থিতি থাকলে এ উপজেলায় করোনার সংক্রমণ বাড়ার আশঙ্কা করছেন সচেতন মহল।

তিতাস উপ‌জেলা স্বাস্থ্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সরফরাজ হোসেন খানের দেওয়া সর্বশেষ তথ্য মতে, ১লা জুলাই ২০২১ ইং হতে ৫ জুলাই ২০২১ ইং পর্যন্ত এ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৪ জনে। তরা সবাই আইসোলেশনে রয়েছে। উপ‌জেলায় এ পর্যন্ত ক‌রোনা ভ্যাকসিন গ্রহণ ক‌রে‌ছেন ৬৮১৫ জন। তি‌নি আরও ব‌লেন, ক‌রোনা প‌রি‌স্থি মোকা‌বেলায় মানু‌ষের ম‌ধ্যে আরও স‌চেতনাতা বৃ‌দ্ধি কর‌তে হ‌বে ও স্বাস্থ্য বি‌ধি মান‌তে হ‌বে। স্বাস্থ্য বি‌ধি মানা হ‌চ্ছে না অ‌নেক স্থা‌নে, যে যার মত ঘুরাঘু‌রি কর‌ছে সুরক্ষা ছাড়াই। ক‌রোনা প‌রি‌স্থি‌তির থে‌কে নিরাপ‌দে থাকার একমাত্র উপায় স‌চেতনতা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম