1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
‘ভাত দে নইলে লকডাউন তুলে লে’ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বিদ্যুৎস্পৃষ্টে এক শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারা প্রেস ক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত রাউজানে প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা অসুর শক্তিকে ধ্বংস করে করে আওয়ামীলীগ আজ রাষ্ট্রীয় ক্ষমতায় : এমপি হানিফ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর শাকিল হত্যা মামলার আসামি এক মাস ধরে পলাতক, ইউপি চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ ! উন্নয়নের সুষম বণ্টনই আমার প্রধান লক্ষ্য : নিবাচনী প্রচারণায় ভার্ড কামাল বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! ১০ বছরেও সংস্কারের মুখ দেখেনি শীলকূপ-গন্ডামারা সড়ক, খানাখন্দে বেহাল জনদুর্ভোগ

‘ভাত দে নইলে লকডাউন তুলে লে’

মঈন উদ্দীন:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৯৩ বার

লকডাউন প্রত্যাহারের দাবিতে রাজশাহী নগরীর আরডিএ মার্কেটের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন ব্যবসায়ী-কর্মচারীরা।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে কয়েক’শ ব্যবসায়ী-কর্মচারী ঐক্য পরিষদ যৌথ উদ্যোগে, থালা হাতে করে ‘ভাত দে নইলে লকডাউন তুলে লে’ নয়তো গদি ছেড়ে দে শ্লোগানে দোকান খোলার দাবিতে বিক্ষোভ করেছেন।

এ সময় নেতৃত্ব দেন অশোক কুমার ঘোষ, সভাপতি বস্ত্র মালিক সমিতি (বিএনপি নেতা) , শামীম আহমেদ সাধারণ সম্পাদক বস্ত্র মালিক সমিতি, আলহাজ্ব হারুনুর রশিদ, সভাপতি ব্যবসায়ী ঐক্য পরিষদ রাজশাহী , আলহাজ্ব ফরিদ মাহমুদ হাসান, ব্যবসায়ী ঐক্য পরিষদ রাজশাহী , হাজী তাপস, সভাপতি কোকারিজ মালিক সমিতি আর ডিএ মার্কেট , সজল, যুগ্মসাধারণ সম্পাদক ব্যবসায়ী ঐক্য পরিষদ রাজশাহী , রিপন সভাপতি পাদুকা সমিতি আর ডি এ মার্কেট সহ আরও অনেকে। ব্যবসায়ী মালিক কর্মচারীদের জন্য প্রণোদনার টাকা আসলেও তা দেওয়া হ”েছ না বলে দাবি করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম