1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার মহম্মদপুরে উপজেলা ভূমি অফিস সংস্কারসহ নানা উন্নয়নমূলক কাজের উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

মাগুরার মহম্মদপুরে উপজেলা ভূমি অফিস সংস্কারসহ নানা উন্নয়নমূলক কাজের উদ্বোধন

মোঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ২১১ বার

মাগুরার মহম্মদপুর উপজেলা ভূমি অফিসের কক্ষ সংস্কারসহ নানা উন্নয়নমূলক কাজ সমুহের উদ্বোধন করেছেন মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম।

৮ জুলাই বৃহস্পতিবার এই সংস্কার ও উন্নয়নমূলক কাজের উদ্বোধন করা হয়েছে। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাগুরার অতিরিক্ত জেলা প্রাশাসক (রাজস্ব) মোঃ আফাজ উদ্দীন, মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল,সহকারী কমিশনার (ভূমি) হরেকৃষ্ণ অধিকারী সুমন।

উপজেলা প্রশাসনের সার্বিক দিকনির্দেশনায় সহকারি কমিশনার (ভূমি) হরেকৃষ্ণ অধিকারীর তত্বাবধানে ৭ মাসেই উপজেলা ভূমি অফিসের দৃশ্যমান চিত্র বদলে যায়।
অফিসের চত্বরে ”মুজিব চত্বর প্রতিষ্ঠা,”অভ্যান্তরীন রাস্তা নির্মাণ,” সীমানা প্রাচীর নির্মাণ, অফিস কক্ষ সংস্কার ,আধুনিকায়ন রেকর্ড রুম সংস্কার এবং সংরক্ষণ কাজের মাধ্যমে অফিস’টি দৃষ্টি নন্দন ও সৌন্দর্য মণ্ডিত হয়েছে। উদ্ধোধন শেষে সম্প্রতি আশ্রায়ন প্রকল্পের পূর্নবাসিত জমিনেই,ঘরনেই দরিদ্র মানুষ দের খোঁজখবর নেন,নির্মানাধীন বাস টার্মিনাল এবং রাজা সীতারাম রায়ের কাচারি বাড়ির উন্নয়ন ও দোল মঞ্চের মাটি ভরাট কাজের অগ্রগতি পরিদর্শণ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম