1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে রঙিন বাইসাইকেল বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

মাগুরার শ্রীপুরে হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে রঙিন বাইসাইকেল বিতরণ

মােঃ সাইফুল্লাহ;
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১৬৮ বার

মাগুরার শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে এলজি এসপি-৩ প্রকল্পের অর্থায়নে গতকাল সকালে শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদ চত্বরে শ্রীপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের গরীব, মেধাবী ও হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে নতুন রঙিন বাইসাইকেল বিতরণ করা হয়েছে। প্রতিটি বাইসাইকেল ১০ হাজার হারে ১০ জন শিক্ষার্থীর মাঝে ৯০ হাজার টাকার ১০টি বাইসাইকেল বিতরণ করা হয়। শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমান ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোছাঃ কোহিনুর জাহান উপস্থিত থেকে এ সাইকেলগুলি বিতরণ করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টু, ইউপি সদস্য নজরুল মোল্যা, আব্দুল মালেক শেখ, নাজমা পারভীন,উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মীর আশরাফুল ইসলাম সাদ্দাম, ছাত্রলীগের মাগুরা জেলা কৃষি বিষয়ক সম্পাদক মেহরাব হোসেন অপি ও যুবলীগ নেতা জামাল হোসেনসহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম