1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

মাগুরার শ্রীপুরে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ

মোঃ সাইফুল্লাহ,
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১৭৯ বার

মাগুরার শ্রীপুরে দূর্যোগ ও পূণর্বাসন ব্যবস্থাপণা অধিদপ্তরের সহযোগিতায় জি আর প্রকল্পের আওতায় উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের মাধ্যমে ৮ লক্ষ টাকা ১’হাজার ৬’শত দুঃস্থ, অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ নগদ অর্থ আনুষ্ঠানিকভাবে প্রদান করা হচ্ছে ।
এরই অংশ হিসেবে ৮ জুলাই বৃহস্পতিবার শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ২শত পরিবারের মাঝে প্রতিজনকে ৫শত টাকা করে মোট ১’লক্ষ নগদ টাকা বিতরণ করা হয়েছে ।

বিতরণ অনুষ্ঠানে শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমান উপস্থিত থেকে অনুদানের এ অর্থ দুঃস্থ, অসহায় ও হতদরিদ্রদের মাঝে বিতরণ করেন।
এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোহিনুর জাহান, শ্রীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টু, ইউপি সদস্য নজরুল মোল্যা, আব্দুল মালেক শেখ, রজব আলী, জয়ন্ত কুমার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক মীর আশরাফুল ইসলাম সাদ্দাম, জেলা কৃষিবিষয়ক সম্পাদক মেহরাব হোসেন অপিসহ আরো অনেকে।
একই ভাবে উপজেলার অন্য ৭টি ইউনিয়নেও আনুষ্ঠানিক ভাবে উল্লেখিত নগদ অর্থ প্রদান করা হবে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম