1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় করোনা প্রতিরোধে ‘৮৭ ফাউন্ডেশনে’র ব্যতিক্রমী উদ্যোগ | দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৮:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নরসিংদীতে মানব কল্যাণে চিরস্মরণীয় হয়ে থাকবে সদর এসিল্যান্ড শাহ আলম মিয়া দেশ সেরা কন্টেন্ট নির্মাতা হলেন চৌদ্দগ্রামের মোহাম্মদ আমির হোসেন বিএনপি নেতা গাজী কবিরের চাচা আবু তাহেরের ইন্তেকাল, দাফন সম্পন্ন রাউজানে এক যুবকের আত্মহত্যা লালমনিরহাটে ঈদুল আজহা উপলক্ষে ২ শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরন করেন স্বেচ্ছাসেবী সংগঠন লালমনিরহাটে তিস্তার ভাঙন ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে খাবার ও মাস্ক বিতরণ শ্রীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতার ইন্তেকাল ভোলায় ঝড়ের কবলে ট্রলার ডুবি, ১৬জেলে উদ্ধার লকডাউন বাস্তবায়নে চৌদ্দগ্রাম থানা পুলিশের বিশেষ মহড়া সুরক্ষিত হলো সাম্প্রদায়িক সম্প্রীতি নিস্পতি হলো ভূমি বিরোধ

মাগুরায় করোনা প্রতিরোধে ‘৮৭ ফাউন্ডেশনে’র ব্যতিক্রমী উদ্যোগ

মোঃ সাইফুল্লাহ ; মাগুরা প্রতিনিধি/
  • আপডেট টাইম : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ১৮৮ বার

মাগুরার শ্রীপুর উপজেলার ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ১৯৮৭ সালের এএসসি ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন ‘৮৭ ফাউন্ডেশন’ ও আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থা” করোনা প্রতিরোধে ব্যতিক্রমী উদ্যোগ গ্রহন করছে। এ উপলক্ষে ১২ জুলাই সোমবার সকালে স্থানীয় টুপিপাড়াস্থ আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার কার্যালয়ে অক্সিজেন সিলিন্ডারসহ করোনা প্রতিরোধে ব্যবহৃত বিভিন্ন উপকরণ হস্তান্তর করা হয়েছে।
শ্রীপুরের সহকারী কমিশনার (ভূমি) হাসিনা মমতাজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার সভাপতি জাহিদুল ইসলাম জুয়েলের হাতে এ উপকরণ তুলে দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল।এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও সমাজ সেবক মোঃ সাইফুল্লাহ, শ্রীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টু,সাংবাদিক বিকাশ বাছাড়,লেনিন জাফরসহ আরো অনেকে।

‘৮৭ ফাউন্ডেশনে’র প্রতিষ্ঠাতা সভাপতি কানাডা প্রবাসী মৃধা ডাঃ সাইফুল ইসলামের সার্বিক সহযোগিতায় সংগঠনটির পক্ষে উপস্থিত ছিলেন মৃত্যুঞ্জয় ঘোষ, মোঃ আতিয়ার রহমান, প্রণব কুমার বিশ্বাস (অশান্ত) ও মোঃ আলাউদ্দিন বিশ্বাসসহ আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার স্বেচ্ছাসেবকবৃন্দ।

‘৮৭ ফাউন্ডেশনে’র সদস্য মৃত্যুঞ্জয় ঘোষ বলেন, সারাদেশে করোনার প্রকোপ বৃদ্ধির কারণে অক্সিজেন সুবিধা দেওয়ার জন্য এ সংগঠনের পক্ষ থেকে পদক্ষেপ গ্রহণ করেছি। আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার স্বেচ্ছাসেবকদের মাধ্যমে প্রত্যন্ত এলাকার মানুষের অক্সিজেন সংকট ঘটলে বিনামূল্যে তা পৌঁছে দেওয়া হবে। সেই সঙ্গে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, পিপি, হ্যান্ড গ্লাব্সসহ করোনা প্রতিরোধের জন্য নানাবিধ উপকরণ প্রদান করা হবে।
আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল জানান, ফেসবুকে প্রচারিত তার প্রচারিত একটি সংবাদ দেখে সংগঠনের সদস্য আমেরিকা প্রবাসী মিয়া মোতাকাব্বেরুল ইসলাম পিকুল ‘৮৭ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতির সঙ্গে কথা বলে আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থা ও সিনিয়র সাংবাদিক মোঃ সাইফুল্লাহর মাধ্যমে করোনাকালীন সময়ে সেবা প্রদানের সিদ্ধান্ত নেন। এ সংগঠনটি মানুষের সেবায় কাজ করে যাবে।
সহকারী কমিশনার (ভূমি) হাসিনা মমতাজ বলেন, বৈশ্বিক মহামারির এ অবস্থায় সরকারের পাশাপাশি ‘৮৭ ফাউন্ডেশন’ ও ‘আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থা’র ন্যায় সমাজের অন্যান্য বিত্তবান ও সেচ্ছাসেবী সামাজিক সংগঠনগুলোকে এগিয়ে আসা প্রয়োজন। তিনি ৮৭ ফাউন্ডেশন ও আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থাকে বিশেষভাবে ধন্যবাদ জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম