1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন | দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৪ জুলাই ২০২১, ১০:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পুলিশিংসেবা ডিজিটালাইজেশনে সিএমপির নতুন উদ্যোগ” ‘বডি ওর্ন ক্যামেরা” সাতকানিয়ায় “মদিনা নগর কল্যাণ সোসাইটি”র বৃক্ষ রোপণ কর্মসূচী যদি করেন ভাই চালাকি, পরে বুঝবেন এর জ্বালা কী! নরসিংদীতে মানব কল্যাণে চিরস্মরণীয় হয়ে থাকবে সদর এসিল্যান্ড শাহ আলম মিয়া দেশ সেরা কন্টেন্ট নির্মাতা হলেন চৌদ্দগ্রামের মোহাম্মদ আমির হোসেন বিএনপি নেতা গাজী কবিরের চাচা আবু তাহেরের ইন্তেকাল, দাফন সম্পন্ন রাউজানে এক যুবকের আত্মহত্যা লালমনিরহাটে ঈদুল আজহা উপলক্ষে ২ শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরন করেন স্বেচ্ছাসেবী সংগঠন লালমনিরহাটে তিস্তার ভাঙন ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে খাবার ও মাস্ক বিতরণ শ্রীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতার ইন্তেকাল

মাগুরায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

মাগুরা প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৩৮ বার

মাগুরার শ্রীপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে শ্রীপুর প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেছে উপজেলার দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ নওশের আলী।
দারিয়াপুর ১নং ওয়ার্ডের সদস্য মোঃ নওশের আলীকে জড়িয়ে একটি কুচক্রি মহল মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করার প্রতিবাদে ১১ জুলাই রবিবার শ্রীপুর প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলন করেছেন তিনি। সাংবাদিকদের কাছে মিথ্যা, বানোয়াট ভিত্তিহীন তথ্য দিয়ে বিভিন্ন প্রিন্ট ও ইলেটট্রনিক মিডিয়ার সংবাদ প্রকাশ করায় তিনি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং জড়িতদের বিচার দাবি করেন।

ভূক্তভোগী ইউপি সদস্য মোঃ নওশের আলী শেখ লিখিত বক্তব্যে জানান, গত ২৩ জুন চরচৌগাছী গ্রামে আব্দুল মান্নান খানের বাড়ীর একটি ঘরে একই গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে মোঃ আব্দুল হাই অনধিকার প্রবেশ করায় ঐদিনই সন্ধ্যায় গ্রামের নেতৃস্থানীয় ব্যক্তি লিটন বিশ্বাস আব্দুল মান্নানের বাড়ীতেই শালিসী বৈঠকে বসে। তিনি উক্ত ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে বৈঠকে উপস্থিত ছিলেন কিন্তু কোন ভূমিকা ছিলো না। শালিসী বৈঠকে তিনি ছাড়াও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোবারেক আলী শেখ, সাধারণ সম্পাদক আলেক শেখসহ দলীয় নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শালিস মীমাংসায় আব্দুল হাইয়ের লঘু দন্ডে মাফ চাওয়ানো হয় এবং পরবর্তীতে এ ধরনের কাজে যুক্ত হবে না মর্মে অঙ্গীকারও করে। পরদিন আব্দুল মান্নান ও তার স্ত্রী মর্জিনা বেগম অসৎ উদ্দেশ্যে ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করে। বিষয়টিকে তারা শ্লীলতাহানীর চেষ্টা হয়েছে মর্মে থানায় মামলা দায়ের করে। অথচ শিশুটির বয়স আনুমানিক ৬ বছর মাত্র। এদিকে তার প্রতিপক্ষরা বিষয়টিকে রাজনৈতিক ও সামাজিকভাবে তাকে হেয় প্রতিপন্ন করার জন্য এবং আগামী নির্বাচনকে প্রভাবিত করার লক্ষ্যে সাংবাদিকদের কাছে মিথ্যা, মনগড়া ও ভিত্তিহীন তথ্য দিয়ে আমাকে জড়িয়ে সংবাদ পরিবেশন করেছে। এতে করে তিনি সামাজিক ও মানসিকভাবে চরমভাবে ক্ষতিগ্রস্থ হয়েছেন। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং তথ্য প্রদানকারীদের বিচার দাবি করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম