1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় ভ্যান চালানোর অনুমতি চেয়ে চালকদের সমাবেশ! - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন সাত দফা দাবিতে উত্তাল চুয়েট- দাবি পূরণ না হলে পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষার্থীদের যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময়

মাগুরায় ভ্যান চালানোর অনুমতি চেয়ে চালকদের সমাবেশ!

মোঃসাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৮৬ বার

কঠোর লকডাউনের ৪র্থ দিনে মাগুরার শ্রীপুরে ভ্যান চালকেরা ভ্যান চালানোসহ বিভিন্ন দাবীতে সমাবেশ করেছে।
৪ জুলাই রবিবার সকাল ১০টার দিকে উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ও উপজেলা পরিষদের সামনে কঠোর লকডাউন উপেক্ষা করে উপজেলার বিভিন্ন এলাকার ভ্যান চালকেরা এ সমাবেশ করে।

ভ্যানচালক নেতা আলী শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার উদ্যেশ্যে বলেন, আমাদের ভ্যান চালানোর অনুমতি দেন, নতুবা খাবার দেন, আর কোনটাই না করলে গুলি করে মেরে ফেলুন।

উপজেলা নির্বাহী অফিসার লিউজা-উল-জান্নাহ বলেন, সরকারিভাবে এখনও পর্যাপ্ত খাবার আসেনি। তাই এই মুহূর্তে সবাইকে খাবার দেয়া সম্ভব হচ্ছে না। তবে আমরা চেষ্টা করছি তাদের পাশে দাড়ানোর। সামান্য যেটুকু আছে অতি অসহায় মানুষকে দিচ্ছি।

ভ্যান চালানোর অনুমতি প্রসঙ্গে তিনি বলেন,
ইঞ্জিনচালিত ভ্যান চালানো যাবে না, তবে পা চালিত ভ্যান, শারীরিক দুরত্ব বজায় রেখে চালাতে পারবে।

এছাড়া তিনি সবাইকে আইন প্রতি শ্রোদ্ধা রেখে আইন মেনে চলে ও ধৈর্য ধারণ করার অনুরোধ জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম