1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রামেকের সামনে ফুটপাত ব্যবসায়ীদের দোকান নির্দেশ দিলেন জেলা প্রশাসন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

রামেকের সামনে ফুটপাত ব্যবসায়ীদের দোকান নির্দেশ দিলেন জেলা প্রশাসন

ইফতেখায়ের আলম:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ১৮৪ বার

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের সামনের ফুটপাত দখলকারী ব্যবসায়ীদের ২০ মিনিটের মধ্যে ব্যবসা বন্ধের নির্দেশ দিলেন ভ্র্যাম্যমান আদালত। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় করোনা সংক্রমণ রোধে এই নির্দেশ দেন তিনি। এ সময় সেনাবাহিনীর সদস্যরা ভ্রাম্য্যমান ম্যাজিস্ট্রেট এর সাথে ছিলেন।
জানা যায়, করোনার অজুহাতে রামেক হাসপাতালের সামনে ফুটপাত দখল করে, অস্বাস্থ্যকর পরিবেশে চলছে রেস্তোরাঁর রমরমা ব্যবসা। এসব হোটেল গুলিতে শারীরিক দূরত্বে¡র বালাই নেই। মানা হচ্ছেনা স্বাস্থ্যবিধিও। ফলে করোনা রোগীর স্বজনদের কাছ থেকে সংক্রমণ ছড়ানোর আশংকা দেখা দিয়েছে। আর এই কারনেই দোকান বন্ধের নির্দেশ দিলেন প্রশাসন।
এর আগে গত (৬ জুলাই) মঙ্গলবার বেলা ১১টার দিকে এসব রেস্তোরাঁয় অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালত। ওই সময় বিভিন্ন দোকান রেস্তোরাঁ মালিককে জরিমানা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম