1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাট জেলায় শ্রেষ্ট এস আই নুর আলম সরকার পূরস্কৃত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

লালমনিরহাট জেলায় শ্রেষ্ট এস আই নুর আলম সরকার পূরস্কৃত

লাভলু শেখ, স্টাফ রিপোর্টার লালমনিরহাট
  • আপডেট টাইম : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ১৬৯ বার

লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা বেগম জুন/২০২১ খ্রিঃ মাসের পারফরমেন্সের ভিত্তিতে বিভিন্ন ক্যাটাগরিতে সার্বিক মূল্যায়নে লালমনিরহাট সদর থানায় কর্মরত এসআই মোঃ নুর আলম সরকার কে শ্রেষ্ঠ এসআই হিসাবে গত ১৫ জুলাই বৃহস্পতিবার বিকেলে সম্মাননা স্মারক/পুরস্কৃার প্রদান করেন।

জানা গেছে, এস আই মোঃ নুর আলম সরকার লালমনিরহাটের হাতীবান্ধা থানায় যোগদানের পর থেকে তিনি মাদকের উপর কঠোর অবস্হান নেন। হাতীবান্ধা থানায় থাকাকালীন মাদক ও মাদক পাচারকারীদের গ্রেফতার মাদক দ্রব্য আটক করে শতাধিক মামলা করেছেন। গত বছর তিনি লালমনিরহাট সদর থানায় যোগদানের পর লালমনিরহাট পুলিশ সুপার ও সদর থানার ওসি শাহাআলম এর দিক নিদেশনায় লালমনিরহাটের মাদকের আস্তানা গুলোতে বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদক ও মাদক পাচারকারীদের আটক এবং মাদক মামলা দিয়ে বেশ প্রশংসিত হয়েছেন। অপরদিকে লালমনিরহাট পুলিশ সুপার তার কার্মকান্ড পর্যালোচনা করে তাকে শ্রেষ্ঠ এস আই হিসেবে পুরস্কৃত করেছেন। এস আই মোঃ নুর আলম সরকার জানান, তার কর্মকান্ডের মর্যাদা পাওয়ায় সন্তষ্ট হয়েছেন। তিনি এ জন্য সকলকেই ধন্যবাদ জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম