1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সকালে নাস্তা খেয়ে বাড়ির বাইরে বের হতেই ছুরিকাঘাতে খুন হয় ইউপির সদস্য - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

সকালে নাস্তা খেয়ে বাড়ির বাইরে বের হতেই ছুরিকাঘাতে খুন হয় ইউপির সদস্য

এম,এ মান্নান, কুমিল্লা বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১৩১ বার

সকালে নাস্তা খেয়ে বাড়ির বাইরে বের হতেই রহমত আলীর ছুরিকাঘাতে খুন করা হয় ইউপির সদস্য আবদুর রহিম (৪৫)কে। এ ঘটনায় অভিযুক্ত রহমত আলী নামে এক জনকে গণধোরাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছেন স্থানীয়রা।
নিহত আবদুর রহিম কুমিল্লার মনোহরগুন্জ উপজেলা ঝলম উওর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার ও ইউনিয়ন যুবলীগের নেতা।
মঙ্গলবার (৬ জুলাই) সকাল ৯ টার দিকে ধিকচন্দা গ্রামের শেফালী মেম্বার পাড়ায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার লাকসাম সার্কেল মহিতুল ইসলাম ও মনোহরগুন্জ থানা ওসিসহ পুলিশের সদস্যরা ঘটনার স্হলে এসে তদন্ত করেন।

স্হানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, মনোহরগুন্জ উপজেলার ঝলম উওর ইউনিয়নের ধিকচন্দা
গ্রামের শেফালী মেম্বার বাড়ীর একটি পুকুর লিজ নেন ইউপির সদস্য আবদুর রহিম। ওই পুকুরে কিছু অংশের মালিক একই গ্রামের সেরাজুল হকের ছেলে রহমত আলীর। পুকুরে মাছ চাষের করনে তাদের জায়গায় গত কয়েকদিন ধরে ভাঙ্গন দেখা দেয়। এ নিয়ে স্হানীয় ওয়ার্ড মেম্বার আবদুর রহিম সঙ্গে রহমত আলীর সাথে বিরোধ চলছে। গত সোমবার বিকালে মেম্বার রহিম ও রহমত আলী সাথে কথা কাটাকাটি এবং দুই পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের উত্তেজনা দেখা দেয়। সামাজিক ও উপজেলার দলীয় নেতৃবৃন্দ দুু পক্ষের সমস্যা সমাধান করে দিবে বলে আশ্বাস দেন তারা। আজ মঙ্গলবার সকালে মেম্বার আবদুর রহিম বাড়ির থেকে রাস্তায় আসলে রহমত আলীর সাথে পুনরায় তাদের মধ্যে কথা-কাটাকাটি ও হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে রহমত আলী ছুরি দিয়ে মেম্বারের গলায় আগাত করে তাকে গুরুতর আহত করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে মনোহরগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে এ ঘটনায় স্থানীয় উত্তেজিত জনতা রহমত আলীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন। এ রিপোর্ট লেখা পযন্ত নিহত মেম্বারের স্ত্রী আয়শা বেগম থানায় মামলার করার প্রস্তুতি নিছেন।

মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল কবির এ তথ্য নিশ্চিত করে বলেন,
পুকুরে পাড় ভরাট নিয়ে আবদুর রহিমের সাথে রহমত আলীর সঙ্গে বিরোধ চলছে, সেই জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে। নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ কলেজ হাসপাতালে পাঠানোর পক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম