1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সকালে নাস্তা খেয়ে বাড়ির বাইরে বের হতেই ছুরিকাঘাতে খুন হয় ইউপির সদস্য | দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৫:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার তরুণী গ্রেফতার -২ জন লাকসামে ২ লাখ টাকার গাঁজাসহ তিন উপজেলার তিন মাদক ব্যবসায়ী আটক চৌদ্দগ্রামের কাশিনগরে ভূমিহীনদের মাঝে ১১টি ঘর হস্তান্তর খুটাখালীর বৃহত্তর ৬ নং ওয়ার্ডে এবার মেম্বার প্রার্থী হচ্ছেন শাহাব উদ্দীন আরমান নোয়াখালীর ঐতিহ্য নোয়াখালী টাউনহলের আধুনিকীকরনের জোর দাবী জেলার বাসিন্দাদের ঝিনাইদহে দু’পক্ষের সংঘর্ষে ১ জন নিহত, আহত-৫ নাঙ্গলকোটের কাকৈরতলা খন্দকার বাড়ির সামনের রাস্তায় জলাবদ্ধতা, চরম দুর্ভুগে জনজীবন ঘরে ঘরে জ্বর সর্দির রোগি, করোনা টেস্টে অনিহা চরম কষ্টে শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষ তিনদিনের টানাবৃষ্টিতে শরণখোলার ১৩ হাজার পরিবার পানিবন্দি শিক্ষকতা পেশার সুযোগ-সুবিধা বাড়ানো জরুরি

সকালে নাস্তা খেয়ে বাড়ির বাইরে বের হতেই ছুরিকাঘাতে খুন হয় ইউপির সদস্য

এম,এ মান্নান, কুমিল্লা বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২২ বার

সকালে নাস্তা খেয়ে বাড়ির বাইরে বের হতেই রহমত আলীর ছুরিকাঘাতে খুন করা হয় ইউপির সদস্য আবদুর রহিম (৪৫)কে। এ ঘটনায় অভিযুক্ত রহমত আলী নামে এক জনকে গণধোরাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছেন স্থানীয়রা।
নিহত আবদুর রহিম কুমিল্লার মনোহরগুন্জ উপজেলা ঝলম উওর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার ও ইউনিয়ন যুবলীগের নেতা।
মঙ্গলবার (৬ জুলাই) সকাল ৯ টার দিকে ধিকচন্দা গ্রামের শেফালী মেম্বার পাড়ায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার লাকসাম সার্কেল মহিতুল ইসলাম ও মনোহরগুন্জ থানা ওসিসহ পুলিশের সদস্যরা ঘটনার স্হলে এসে তদন্ত করেন।

স্হানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, মনোহরগুন্জ উপজেলার ঝলম উওর ইউনিয়নের ধিকচন্দা
গ্রামের শেফালী মেম্বার বাড়ীর একটি পুকুর লিজ নেন ইউপির সদস্য আবদুর রহিম। ওই পুকুরে কিছু অংশের মালিক একই গ্রামের সেরাজুল হকের ছেলে রহমত আলীর। পুকুরে মাছ চাষের করনে তাদের জায়গায় গত কয়েকদিন ধরে ভাঙ্গন দেখা দেয়। এ নিয়ে স্হানীয় ওয়ার্ড মেম্বার আবদুর রহিম সঙ্গে রহমত আলীর সাথে বিরোধ চলছে। গত সোমবার বিকালে মেম্বার রহিম ও রহমত আলী সাথে কথা কাটাকাটি এবং দুই পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের উত্তেজনা দেখা দেয়। সামাজিক ও উপজেলার দলীয় নেতৃবৃন্দ দুু পক্ষের সমস্যা সমাধান করে দিবে বলে আশ্বাস দেন তারা। আজ মঙ্গলবার সকালে মেম্বার আবদুর রহিম বাড়ির থেকে রাস্তায় আসলে রহমত আলীর সাথে পুনরায় তাদের মধ্যে কথা-কাটাকাটি ও হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে রহমত আলী ছুরি দিয়ে মেম্বারের গলায় আগাত করে তাকে গুরুতর আহত করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে মনোহরগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে এ ঘটনায় স্থানীয় উত্তেজিত জনতা রহমত আলীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন। এ রিপোর্ট লেখা পযন্ত নিহত মেম্বারের স্ত্রী আয়শা বেগম থানায় মামলার করার প্রস্তুতি নিছেন।

মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল কবির এ তথ্য নিশ্চিত করে বলেন,
পুকুরে পাড় ভরাট নিয়ে আবদুর রহিমের সাথে রহমত আলীর সঙ্গে বিরোধ চলছে, সেই জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে। নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ কলেজ হাসপাতালে পাঠানোর পক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম