1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সিরাজদিখানে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখল ও ভড়াটের অভিযোগ | দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৩:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঘরে ঘরে জ্বর সর্দির রোগি, করোনা টেস্টে অনিহা চরম কষ্টে শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষ তিনদিনের টানাবৃষ্টিতে শরণখোলার ১৩ হাজার পরিবার পানিবন্দি শিক্ষকতা পেশার সুযোগ-সুবিধা বাড়ানো জরুরি ধর্মপাশায় অগ্নিকান্ডে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি গহিরায় প্রধানমন্ত্রীর ঘোষিত ইউনিয়ন ভিক্তিক টিকা প্রদানে উৎসাহিত করণ সভা মাগুরার শ্রীপুরে ২০টি অক্সিজেন সিলিন্ডার ও ১০টি পালস্ অক্সিমিটার হস্তান্তর মীরসরাইয়ে সামীয়া ট্রেডিং নামে একটি প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার আইনে জরিমানা আনোয়ারায় ৩৩৩ নম্বরে ফোনে ত্রাণ সহায়তা পেল কর্মহীন ১৩০ পরিবার ৫০ কেজি গাঁজাসহ পুলিশের এক সদস্য সহ গ্রেফতার ৪ চির নিদ্রায় শায়িত হলেন সাংবাদিক সামসুল আলম ডিপ্টি

সিরাজদিখানে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখল ও ভড়াটের অভিযোগ

সিরাজদিখান মুন্সীগঞ্জ সংবাদদাতাঃ
  • আপডেট টাইম : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ২৬ বার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ফসলি জমি দখল করে ভড়াট করার অভিযোগ পাওয়া গেছে হালিম শেখের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার জৈনসার ইউনিয়নের ভাটিম ভোগ গ্রামে।

জানাযায়, ভাটিমভোগ গ্রামের তৈজুদ্দিনের ছেলে আনোয়ার হোসেনের সাথে একই গ্রামের মুনসুর আলী (ফেনু) শেখের ছলে হালিম শেখের সাথে জমি নিয়ে বিরোধের কারনে আদালতে একটি মামলা চলমান রয়েছে । আদালত সেখানে স্থায়ী নিষেধাজ্ঞা জারি করে। সম্প্রতি আদালতের আদেশ অমান্য করে হালিম শেখ ভবানীপুর মৌজার আর এস ৭১৫দাগের জমিটি জোরপূর্বক ভরাট শুরু করে। এই ভরাটে আনোয়ার হোসেন ও তার ছেলে হৃদয় একাধিকবার বাধা প্রদান করলেও হালিম শিকদার তোয়াক্কা না করে ভরাট কাজ চালিয়ে যায়।
গতকাল রবিবার সরেজমিনে গিয়ে দেখাযায়, জমিটিতে বাশের বেড়া দিয়ে বাধ দিয়ে ড্রেজার মেশিন দিয়ে বালু ভড়াট করা হচ্ছে।

এ বিষয়ে হৃদয় শেখ জানায়, আদালতের আদেশ অমান্য করে হালিম শেখ আমাদের জায়গা জোর করে ভরাট করছে আমরা তাতে বাধা প্রধান করলে হালিম শেখসহ তার সাথে থাকা লোকজন আমাকে হত্যার হুমকি দেয়। আমরা পুলিশকে জানালে পুলিশ আসলে দুদিন কাজ বন্ধ রাখে আবার তরা নতুন কাজ শুরু করেছে। এ বিষয়ে সিরাজদিখান থানায় একটি সাধারণ ডায়েরি করেছি যার নম্বর১১৮৪। এছাড়া সম্পত্তি নিয়ে আমার বাবা মুন্সিগঞ্জ কোর্টে একটি দেওয়ানী মামলা করেছে জান নম্বর ১৬৪/২০২১।

সিরাজদিখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, জমি সংক্রান্ত বিষয় সেটা আদালতের মাধ্যমে নিষ্পত্তি করবে। আমরা সেখানে পুলিশ পাঠিয়ে ছিলাম যেন সেখানে কোন ধরনের ঝগড়া না হয়। এছাড়া সেখানে যদি কোনদিন ফৌজদারি ঘটনা বা মারামারি ঘটে তাহলে আমরা আইনগত ব্যবস্থা নিব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম