1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সিরাজদিখানে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখল ও ভড়াটের অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

সিরাজদিখানে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখল ও ভড়াটের অভিযোগ

সিরাজদিখান মুন্সীগঞ্জ সংবাদদাতাঃ
  • আপডেট টাইম : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ১৮১ বার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ফসলি জমি দখল করে ভড়াট করার অভিযোগ পাওয়া গেছে হালিম শেখের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার জৈনসার ইউনিয়নের ভাটিম ভোগ গ্রামে।

জানাযায়, ভাটিমভোগ গ্রামের তৈজুদ্দিনের ছেলে আনোয়ার হোসেনের সাথে একই গ্রামের মুনসুর আলী (ফেনু) শেখের ছলে হালিম শেখের সাথে জমি নিয়ে বিরোধের কারনে আদালতে একটি মামলা চলমান রয়েছে । আদালত সেখানে স্থায়ী নিষেধাজ্ঞা জারি করে। সম্প্রতি আদালতের আদেশ অমান্য করে হালিম শেখ ভবানীপুর মৌজার আর এস ৭১৫দাগের জমিটি জোরপূর্বক ভরাট শুরু করে। এই ভরাটে আনোয়ার হোসেন ও তার ছেলে হৃদয় একাধিকবার বাধা প্রদান করলেও হালিম শিকদার তোয়াক্কা না করে ভরাট কাজ চালিয়ে যায়।
গতকাল রবিবার সরেজমিনে গিয়ে দেখাযায়, জমিটিতে বাশের বেড়া দিয়ে বাধ দিয়ে ড্রেজার মেশিন দিয়ে বালু ভড়াট করা হচ্ছে।

এ বিষয়ে হৃদয় শেখ জানায়, আদালতের আদেশ অমান্য করে হালিম শেখ আমাদের জায়গা জোর করে ভরাট করছে আমরা তাতে বাধা প্রধান করলে হালিম শেখসহ তার সাথে থাকা লোকজন আমাকে হত্যার হুমকি দেয়। আমরা পুলিশকে জানালে পুলিশ আসলে দুদিন কাজ বন্ধ রাখে আবার তরা নতুন কাজ শুরু করেছে। এ বিষয়ে সিরাজদিখান থানায় একটি সাধারণ ডায়েরি করেছি যার নম্বর১১৮৪। এছাড়া সম্পত্তি নিয়ে আমার বাবা মুন্সিগঞ্জ কোর্টে একটি দেওয়ানী মামলা করেছে জান নম্বর ১৬৪/২০২১।

সিরাজদিখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, জমি সংক্রান্ত বিষয় সেটা আদালতের মাধ্যমে নিষ্পত্তি করবে। আমরা সেখানে পুলিশ পাঠিয়ে ছিলাম যেন সেখানে কোন ধরনের ঝগড়া না হয়। এছাড়া সেখানে যদি কোনদিন ফৌজদারি ঘটনা বা মারামারি ঘটে তাহলে আমরা আইনগত ব্যবস্থা নিব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম