1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সিরাজদিখানে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখল ও ভড়াটের অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows

সিরাজদিখানে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখল ও ভড়াটের অভিযোগ

সিরাজদিখান মুন্সীগঞ্জ সংবাদদাতাঃ
  • আপডেট টাইম : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ১৫৯ বার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ফসলি জমি দখল করে ভড়াট করার অভিযোগ পাওয়া গেছে হালিম শেখের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার জৈনসার ইউনিয়নের ভাটিম ভোগ গ্রামে।

জানাযায়, ভাটিমভোগ গ্রামের তৈজুদ্দিনের ছেলে আনোয়ার হোসেনের সাথে একই গ্রামের মুনসুর আলী (ফেনু) শেখের ছলে হালিম শেখের সাথে জমি নিয়ে বিরোধের কারনে আদালতে একটি মামলা চলমান রয়েছে । আদালত সেখানে স্থায়ী নিষেধাজ্ঞা জারি করে। সম্প্রতি আদালতের আদেশ অমান্য করে হালিম শেখ ভবানীপুর মৌজার আর এস ৭১৫দাগের জমিটি জোরপূর্বক ভরাট শুরু করে। এই ভরাটে আনোয়ার হোসেন ও তার ছেলে হৃদয় একাধিকবার বাধা প্রদান করলেও হালিম শিকদার তোয়াক্কা না করে ভরাট কাজ চালিয়ে যায়।
গতকাল রবিবার সরেজমিনে গিয়ে দেখাযায়, জমিটিতে বাশের বেড়া দিয়ে বাধ দিয়ে ড্রেজার মেশিন দিয়ে বালু ভড়াট করা হচ্ছে।

এ বিষয়ে হৃদয় শেখ জানায়, আদালতের আদেশ অমান্য করে হালিম শেখ আমাদের জায়গা জোর করে ভরাট করছে আমরা তাতে বাধা প্রধান করলে হালিম শেখসহ তার সাথে থাকা লোকজন আমাকে হত্যার হুমকি দেয়। আমরা পুলিশকে জানালে পুলিশ আসলে দুদিন কাজ বন্ধ রাখে আবার তরা নতুন কাজ শুরু করেছে। এ বিষয়ে সিরাজদিখান থানায় একটি সাধারণ ডায়েরি করেছি যার নম্বর১১৮৪। এছাড়া সম্পত্তি নিয়ে আমার বাবা মুন্সিগঞ্জ কোর্টে একটি দেওয়ানী মামলা করেছে জান নম্বর ১৬৪/২০২১।

সিরাজদিখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, জমি সংক্রান্ত বিষয় সেটা আদালতের মাধ্যমে নিষ্পত্তি করবে। আমরা সেখানে পুলিশ পাঠিয়ে ছিলাম যেন সেখানে কোন ধরনের ঝগড়া না হয়। এছাড়া সেখানে যদি কোনদিন ফৌজদারি ঘটনা বা মারামারি ঘটে তাহলে আমরা আইনগত ব্যবস্থা নিব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম