1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সিরাজদিখানে মোটরসাইকেল ও নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রূপগঞ্জে ২০ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ Datempire Review: Your Ultimate Guide to Online Internet Dating শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার

সিরাজদিখানে মোটরসাইকেল ও নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগ

সিরাজদিখান মুন্সীগঞ্জ সংবাদদাতাঃ
  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১৪৫ বার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মোটরসাইকেল ও নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার ইছপুরা ইউনিয়নের রাজদিয়া নামক স্থানে।

অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার লতব্দী ইউনিয়ন রামকৃষ্ণদি গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে মোঃ আব্বাছ আলী (৩২) সিরাজদিখান থেকে রামকৃষ্ণদি যাওয়ার পথে পূর্র শত্রুতার জেরে একই গ্রামের ইবনে সাউদের ছেলে জুয়েল(৩০), আশাদুল(৩৮), আতাউল্লার ছেলে আকরাম(২৫), আমির হোসেনের ছেলে ইসহাক(২৪)সহ ৫/৬ জন উপজেলার রাজদিয়ায় আটক করে। তারা আব্বাস আলীকে সেখালে মারধর করে ব্যবহৃত মোটর সাইকেল রেজিঃ নং-ঢাকা মেট্রো-ল-১৪-৭৯১৬
ও নগদ ৪৫হাজার টাকা সিনতাই করে নয়ে যায়। এময় তাকে বেধড়ক মারধর করে পাশের একটি ডোবায় ফেলে দেয় পরে স্থানীয় লোকজনদের সহায়তায় সব্বাস আলীকে ও তার বিয়েই রবিনকে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। চিকিৎসা গ্রহন করি।
সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বোরহান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠাই। ১ ঘন্টার মধ্যে আমরা মটসাইকেটি উদ্ধার করেছি।

মোঃ হামিদুল ইসলাম লিংকন
মোবাইলঃ ০১৭১৮৯৩৮২৮০
তারিখঃ ০৭-০৭-২০২১ইং

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম