1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সুবিধাবঞ্চিত পথশিশুদের পাশে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ | দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৪ জুলাই ২০২১, ১০:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পুলিশিংসেবা ডিজিটালাইজেশনে সিএমপির নতুন উদ্যোগ” ‘বডি ওর্ন ক্যামেরা” সাতকানিয়ায় “মদিনা নগর কল্যাণ সোসাইটি”র বৃক্ষ রোপণ কর্মসূচী যদি করেন ভাই চালাকি, পরে বুঝবেন এর জ্বালা কী! নরসিংদীতে মানব কল্যাণে চিরস্মরণীয় হয়ে থাকবে সদর এসিল্যান্ড শাহ আলম মিয়া দেশ সেরা কন্টেন্ট নির্মাতা হলেন চৌদ্দগ্রামের মোহাম্মদ আমির হোসেন বিএনপি নেতা গাজী কবিরের চাচা আবু তাহেরের ইন্তেকাল, দাফন সম্পন্ন রাউজানে এক যুবকের আত্মহত্যা লালমনিরহাটে ঈদুল আজহা উপলক্ষে ২ শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরন করেন স্বেচ্ছাসেবী সংগঠন লালমনিরহাটে তিস্তার ভাঙন ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে খাবার ও মাস্ক বিতরণ মাগুরার শ্রীপুর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতির বোনের ইন্তেকাল

সুবিধাবঞ্চিত পথশিশুদের পাশে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ২৮ বার

প্রাণঘাতী ভাইরাস করোনা এখন শুধু আতঙ্গের মধ্যেই সীমাবদ্ধ নেই ছড়িয়ে পরেছে ব্যাপকহারে। জ্যামিতিক সংখ্যায় ছড়াচ্ছে মানুষ থেকে মানুষে, দেশ থেকে দেশে। করোনা ভাইরাসকে দমন করতে হলে ঘরে থাকার বিকল্প নেই। সারাদেশে চলছে সরকার ঘোষিত ১৪ দিনের কঠোর লকডাউন। করোনাভাইরাসের এই সংকটে সবচেয়ে বেশি কষ্টে আছে সুবিধাবঞ্চিত শিশুরা। আর এই অসহায় শিশুদের পাশে দাঁড়িছেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জোবায়ের হোসেন মঈন। বৃহস্প্রতিবার (৮ জুন) ধানমন্ডিতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার সামগ্রী বিতরণ করেন তিনি। এ সময় ছাত্রলীগের এই নেতাও শিশুদের সাথে বসে খাবার খান।

জোবায়ের হোসেন মঈন বলেন, ‘করোনাকালে পথশিশুদের খাদ্যসংকটসহ অন্যান্য দুর্ভোগ বেড়েছে। এই দুঃসময়ে সবচেয়ে খারাপ অবস্থায় আছে পথশিশুরা। প্রতিটি শিশুকে যখন বাড়িতে রাখার কথা বলা হচ্ছে, তাদের সুরক্ষার কথা বলা হচ্ছে তখন এই শিশুদের সুরক্ষার নিশ্চয়তা বিধান কে করবে? পথশিশুদের জন্য নভেল করোনাভাইরাস এক বিরাট ধাক্কা। এই ধাক্কা যে কেবল এই কয়েক দিনেই শেষ হবে তা বলা যায় না। তাদের অধিকাংশই নিদারুণ কষ্টে আছে। আমি মনে করি রাষ্ট্রের পাশাপাশি ব্যক্তি প্রতিষ্ঠান যদি পথশিশুদের পাশে দাঁড়ায় তাহলে তারা আগামী দিনের যোগ্য নাগরিক হয়ে গড়ে উঠবে। আমার অবস্থান থেকে এই শিশুদের জন্য এক বেলা খাওয়ার ব্যবস্থা করেছি। এই সংকটকালে সবারই এগিয়ে আসা উচিত।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম