1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আকতার-আছেফা ট্রাস্টের সৌজন্যে বেড এবং হুইল চেয়ার প্রদান - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ লংগদুতে কম্পিউটার প্রশীক্ষাণার্থীদের মাঝে সনদ বিতরণ Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং !

আকতার-আছেফা ট্রাস্টের সৌজন্যে বেড এবং হুইল চেয়ার প্রদান

মুকুট দাস মধু, তাড়াইল (কিশোরগঞ্জ):
  • আপডেট টাইম : বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ২৪৮ বার

মানব সেবার ব্রত নিয়ে তাড়াইলে পারিবারিকভাবে গঠিত আকতার-আছেফা মেমোরিয়াল ট্রাস্টের সৌজন্যে উপজেলা ৫০শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে রিভলভিং হসপিটালিটি বেড এবং ২ টি হুইল চেয়ার প্রদান করা হয়েছে।
জানা গেছে,মঙ্গলবার বিকাল ৫টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আলমাছ হোসেন এর নিকট রোগীদের জন্য অত্যাধুনিক রিভলভিং বেড এবং ২টি হুইল চেয়ার প্রদান করেন আকতার-আছেফা মেমোরিয়াল ট্রাস্টের মহাসচিব শাহদত হোসেন জিকু এবং যুগ্ম-সচিব সামির হোসেন সাকি।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,স্বাস্থ্য কমপ্লেক্সের অন্যান্য চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও স্থানীয় সংবাদকর্মী এবং এলাকার গন্যমাণ্য ব্যাক্তিবর্গ।
আকতার-আছেফা মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান সারওয়ার হোসেন লিটন এর বরাত দিয়ে ট্রাস্টের যুগ্ম-সচিব সামির হোসেন সাকি জানান,তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রোগীদের জন্য একটি কেবিন আমরা টিপটপ করে সাজিয়ে দিতে চাই।সরকারের পাশাপাশি ট্রাস্টের পক্ষ থেকে যেসব জিনিস দরকার আমরা তা দিয়ে সহযোগীতা করতে চাই।এজন্য তিনি স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তার সহ সকলের সহযোগীতা চান।
ডা.আলমাছ হোসেন বলেন,কোভিড-১৯ মোকাবিলায় সরকারের পাশাপাশি সমাজের দানশীল ব্যাক্তিদের এগিয়ে আসা উচিত।তিনি আকতার-আছেফা মেমোরিয়াল ট্রাস্টকে ধন্যবাদ জ্ঞাপণ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম