1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় কোরবানির পশু জবাইয়ের সরঞ্জামাদী তৈরির কারখানা থেকে আটক ২ কারিগর - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সভাপতি বেলাল, সাধারণ সম্পাদক আনোয়ার খুটাখালী ক্রিকেট একাদশের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন ভাষা শহিদ সালামের জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ গঠিত ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আনোয়ারা উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সবার কাছে আনারস মার্কায় ভোট চাইলেন কাজী মোজাম্মেল নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ ঠাকুরগাঁওয়ে নিবির হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ রাউজানে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় আটক- ৩ ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ! Memperkenalkan Slot Sweet Bonanza: Sensasi Manis dari Dunia Perjudian Online Mengenal Lebih Dalam Permainan Slot 888 Bonanza dan Slot Lainnya

আশুলিয়ায় কোরবানির পশু জবাইয়ের সরঞ্জামাদী তৈরির কারখানা থেকে আটক ২ কারিগর

বিশেষ প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ২০২ বার

আশুলিয়ার গুমাইলে লোহার তৈরি বটি দা কুঠার ছোড়া(কুরবানির গরু জবাই) তৈরির কামারের দোকান থেকে ছোড়া, কুঠার, দা,বটি তৈরির সরঞ্জামসহ দুই কামারকে আটক।

রবিবার (৪জুলাই) কুরবানীর গরু জবাই করার দেশীয়, দা, কুঠার,কাচি,ছোড়া তৈরির কামারের দোকান থেকে এসব তৈরির সরঞ্জামসহ ২ কারিগরকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ।

এলাকবাসী সুত্রে জানাযায় সাভারের আশুলিয়ার গুমাইল এলাকায় একটি কামারের দোকান থেকে কুরবানির পশু জবাইয়ের সরঞ্জামাদী তৈরির কারখানার সন্ধান পেয়েছে আশুলিয়ার থানা পুলিশ । এখানে রাত অভিযান চালিয়ে দুই (কামার)কারিগরকে বিপুল পরিমাণ কুরবানীর পশু জবাইয়ের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

গত রাত শনিবার গভীর রাতে এই অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটকৃত ব্যক্তিরা হলেন,রাজু ও রনজু । তারা দুজনই (কামার) কারিগর।
আশুলিয়া থানা( ওসি )তদন্ত জিয়াউল হক জানান, শনিবার রাত সাড়ে ১২টার কিছু ব্যবসায়ী অবস্থান করে । খবর পেয়ে আশুলিয়ার পুলিশ দল অভিযান চালায়। অভিযানের একপর্যায়ে দুজনকে আটক করা হয়। পরে তাদের অবস্থান নেয়া একটি ঘর থেকে তাদের তৈরি বেশকিছু অস্ত্র তৈরির সরঞ্জামাদি উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন ধরে এ অস্ত্র তৈরি এ কাজ চালিয়ে আসছে বলে জানান আশুলিয়ার থানার এসআই ইউনুস মিয়া।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম