1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ধর্মপাশায় করোনায় ৮ জন শনাক্ত ১ জনের মৃত্যু ও সরকারি নির্দেশনা অমান্য করায় ১৩ জনকে জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ

ধর্মপাশায় করোনায় ৮ জন শনাক্ত ১ জনের মৃত্যু ও সরকারি নির্দেশনা অমান্য করায় ১৩ জনকে জরিমানা

মহি উদ্দিন আরিফ ধর্মপাশা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১৮৭ বার

সুনামগঞ্জের ধর্মপাশায় গত ২৪ ঘন্টায় ১১ জনের কোভিড পরীক্ষায় ৮ জন করোনা পজিটিভ হয়েছেন এবং একজন মৃত্যুবরণ করেছেন। মৃত ব্যক্তির নাম দোলেনা আক্তার। স্বামী শওকত আলী। বিষয়টি নিশ্চিত করেছেন ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

লকডাউন চলাকালে তৃতীয় দিনে আজ শনিবার ধর্মপাশা সদরের মহদীপুর ও কান্দাপাড়ায় চায়ের দোকানে অকারণে আড্ডা দেওয়ার মাধ্যমে সরকারি নির্দেশনা অমান্য করা এবং স্বাস্থবিধি না মানায় মোবাইল কোর্টের মাধ্যমে ৭ টি মামলায় ১৩ জনকে ৬৬০০/ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুনতাসির হাসান পলাশ এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

তিনি উপজেলাবাসীকে বলেন, করোনা প্রতিরোধে দয়া করে সবাই বাসায় থাকুন। বিনাকারণে চায়ের দোকানে, বাজারে না আসার জন্য অনুরোধ করেন।

তিনি আরো বলেন করোনাকালীন বিধিনিষেধে কেউ কর্মহীন হয়ে খাবারের কষ্টে থাকলে ৩৩৩ তে কল করুন। আমরা যাচাই করে আপনাকে খাবার পৌঁছে দিব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম