1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নেশাকারী এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করলো হাটহাজারী থানা পুলিশ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
স্মার্ট পৌরসভা গড়ার লক্ষ্যে রাউজান পৌরসভায়  জনসাধারণের মাঝে ডাস্টবিন বিতরণ বৃদ্ধ বাবা-মাকে মারধর পর ঘরের টিন খুলে নিয়ে ও প্রাণনাশ হুমকি, ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে আবার বন্ধ রেশম কারখানা চট্টগ্রাম- রাঙামাটি মহাসড়কের শৃঙ্খলা ফেরাতে প্রশাসনের অভিযান চৌদ্দগ্রামে জামাল হত্যা মামলার রায়ে ৯ জনের মৃত্যুদন্ড ও ৯ জনের যাবজ্জীবন কৃষ্ণচূড়ার রঙে নবরূপে চৌদ্দগ্রামের প্রকৃতি মাগুরায় নানা আয়োজনে বিশ্ব ‘মা’ দিবস পালিত নবীনগরে দাখিল ফলাফলে সুফিয়াবাদ ফাজিল মাদ্রাসা উপজেলায় সেরা অর্থ প্রতিমন্ত্রীর সাথে র্যাংস ইলেক্ট্রনিকসের প্রতিনিধি দলের সাক্ষাৎ চট্টগ্রাম পশ্চিম খুলশীর জালালাবাদ চলছে পাহাড় কাটার মহোৎসব!

নেশাকারী এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করলো হাটহাজারী থানা পুলিশ

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রাম ::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১৪৩ বার

চট্টগ্রামের হাটহাজারী পৌরসভার মিয়াজিপাড়া এলাকার পরিত্যক্ত এক দোকান থেকে সাজ্জাদ নামীয় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

যুবক ছেলেটি (বয়স-২৩) ঐ এলাকার মো. আলীর ছেলে। গতকাল সোমবার বিকেল ৪টার দিকে নিকটবর্তী একটি পরিত্যক্ত দোকান থেকে এই লাশটি উদ্ধার করেছে বলে জানান- হাটহাজারী থানার এসআই মো. রফিক।

পারিবারিক সূত্রে জানা যায়, সাজ্জাদ নেশাগ্রস্ত ছিলো। নেশার জন্য মায়ের নিকট টাকা চাইলে না দেয়ায় ঘুমের ওষুধ খেয়ে বের হয়ে পড়ে। পাশের একটি পরিত্যক্ত দোকানে ঘুমিয়ে পড়ে।

পরিবার তাকে আর খোঁজাখুঁজি করেনি। পরবর্তিতে পরিত্যক্ত ওই দোকানে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় তারা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম