1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় ৫৮ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত,জেলাতে মোট আক্রান্ত ১৭২৮ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

মাগুরায় ৫৮ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত,জেলাতে মোট আক্রান্ত ১৭২৮

মোঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৬৬ বার

মাগুরায় আজও নতুন করে আরো ৫৮ জন করোনা পজিটিভ রুগি শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা পজিটিভ রোগীর সংখ্যা দাড়ালো ১৭২৮ জনে।
৪জুলাই রবিবার মাগুরা সিভিল সার্জন অফিস সুত্রে জানা গেছে আজ নতুন করে আরও ৫৮ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে। তাছাড়া এ পর্যন্ত মোট সুস্থ হয়েছে ১৩৩৪ জন। হোম আইসোলেশনে আছে ৩২৩জন, হাসপাতালে ভর্তি ৪১ জন।

অদ্যাবধি মৃত ৩০ জন। মাগুরা সিভিল সার্জন অফিস সূত্রে আরো জানা গেছে, ৪ জুলাই (রবিবার) জেলায় যে নতুন করে ৫৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে,এদের মধ্যে মাগুরা পৌরসভায়-৩৩, সদর উপজেলায়-১৫ , শ্রীপুর- ০৩,,শালিখা-০২ জন, মহম্মদপুর উপজেলায় -০১জন,ঝিনাইদহ জেলার -১জন,যশোর জেলার-০১জন,কুষ্টিয়া জেলার-০১জন,পিরোজপুর জেলার-০১ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম