1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটে তিস্তা ও ধরলাসহ নদ-নদীর পানি বৃদ্ধি - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা ।

লালমনিরহাটে তিস্তা ও ধরলাসহ নদ-নদীর পানি বৃদ্ধি

লাভলু শেখ স্টাফ রিপোর্টার লালমনিরহাট থেকে।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ১৬০ বার

গত রোববার থেকে ভারী বর্ষন ও উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলে লালমনিরহাটে তিস্তা ও ধরলাসহ নদ-নদীর পানি বৃদ্ধি এবং কয়েকটি এলাকায় নদী ভাঙ্গন অব্যহত রয়েছে। লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দোয়ানীতে অবস্থিত বৃহত্তর সেচ প্রকল্প তিস্তা ব্যারেজ পয়েন্টে বৃহস্পতিবার দুপুর ২ টা পযন্ত তিস্তার পানি বিপদ সীমার ২২সেন্টিমিটার নিচ দিয়ে প্রবাহিত হচ্ছে।
অপরদিকে ভারী বষন ও পাহাড়ীঢলে তিস্তা ও ধরলা নদীর পানি বৃদ্ধি পায় এবং সাথে নদী ভাঙ্গন অব্যহত রয়েছে। লালমনিরহাট সদর উপজেলার চরগোকুন্ডা ও মোগলহাটের কিছু এলাকায় নদী ভাঙ্গন দেখা দিয়েছে। আদিতমারী উপজেলার মহিষখোচার গোবধন, এছাড়া হাতীবান্ধা উপজেলার চর ও নিজ গড্ডিমারী চর ও উত্তর দক্ষিণ ধুবনী , সিন্দুর্ণা উত্তর দক্ষিণ ও চর সিন্দুর্ণা হলদীবাড়ি, উত্তর দক্ষিণ পারুলিয়া ও পশ্চিম হলদীবাড়ি ,ডাউয়াবাড়ি পূর্ব ও পশ্চিম ডাউয়াবাড়ি এবং কিশামত নোহালী সহ তিস্তা নদী কবলিত এলাকায় পানি বৃদ্ধি পেয়েছে। অপরদিকে কিছু এলাকায় ভাঙ্গন অব্যহত রয়েছে। ভাঙ্গন কবলিত এলাকার পরিবার গুলো কঠিন কষ্টে দিন যাপন করছেন বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম