1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে ৭জন মাদক কারবারি গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

শ্রীনগরে ৭জন মাদক কারবারি গ্রেফতার

আব্দুর রকিব, মুন্সীগঞ্জ প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ২৪৩ বার

মুন্সীগঞ্জের শ্রীনগরে ৫ বোতল বিদেশী মদ, ২হাজার মিলিগ্রাম হেরইন ও ১০পিছ ইয়াবাসহ ৭ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে শ্রীনগর থানা পুলিশ । গতকাল বুধবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার দেউলভোগ গ্রামের দিপক মজুমদার (৩২) তার বাবা দেবদাস মজুমদার (৬৫), হরপাড়া গ্রামের বিনয় সরকারের ছেলে নয়ন সরকার (৩৫), দয়হাটা গ্রামের ইউসুফ শেখের ছেলে মোঃ সোহেল শেখ (৩৬), উত্তর বালাশুর গ্রামের বাচ্চু হাওলাদারের ছেলে ইব্রাহিম হাওলাদার(২০),
লৌহজং থানার বেজগাঁও ইউনিয়নের শামসুল শেখের ছেলে শামীম শেখ (৩৫), জাজিরা থানার পালের চর গ্রামের আলী আকবর আকনের ছেলে সাদ্দাম আকন (২৯)।

পুলিশ সূত্রে জানাযায়, গত মঙ্গলবার উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৫ বোতল বিদেশী মদসহ দিপক মজুমদার, দেবদাস মজুমদার, নয়ন সরকার, মোঃ সোহেল শেখকে গ্রেফতার করা হয়। ১০ পিছ ইয়াবাসহ মোঃ ইব্রাহিম হাওলাদারকে গ্রেফতার করা হয়। ২হাজার মিলিগ্রাম হেরোইন ও মাদক বিক্রির নগদ ২৫,০০০/-টাকাসহ শামীম শেখ, সাদ্দাম আকনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেদায়েতুল ইসলাম ভূঞা বলেন, আসামিদের থানা এলাকায় অভিযান পরিচালনাকরে গ্রেফতার করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করে আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম