1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২টি বসতঘর পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Установить порты и провайдеры হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন 

চৌদ্দগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২টি বসতঘর পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১৫৪ বার

কুমিল্লার চৌদ্দগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় দুইটি বসতঘর ও একটি রান্না ঘর পুড়ে ছাই হয়েছে। এতে ঘরে থাকা প্রয়োজনীয় মালামাল পুড়ে যাওয়াসহ প্রায় ২০ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে। উপজেলার ঘোলপাশা ইউনিয়নের কোমাল্লা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, কোমাল্লা গ্রামের প্রবাসী সাইদুল ইসলাম সুমন ও জাহিদুল ইসলাম আজাদ বসতঘরে তালা লাগিয়ে বেড়াতে শ্বশুড় বাড়িতে যায়। মঙ্গলবার রাত সাড়ে ১০টায় কে বা কারা তাদের ঘরে আগুন লাগিয়ে দেয়। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখায় সুমন ও আজাদের দুইটি বসতঘর ও একটি রান্না ঘর পুড়ে ছাই হয়ে যায়। আগুনে ঘরে থাকা ফ্রিজ, সুকেস, আলমিরা, সেলাই মেশিন, পাসপোর্ট, ভিসা, শিক্ষাগত সার্টিফিকেট ও জমির দলিলপত্রসহ প্রায় ২০ লাখ টাকা মূল্যের মালামাল পুড়ে যায়।

খবর পেয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে এনে অন্যান্য স্থাপনাগুলো রক্ষা করে। পরদিন সকালে স্থানীয় ইউপি চেয়ারম্যান কাজী জাফর আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম