1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাট জেলায় শ্রেষ্ট এস আই নুর আলম সরকার পূরস্কৃত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Установить порты и провайдеры হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন 

লালমনিরহাট জেলায় শ্রেষ্ট এস আই নুর আলম সরকার পূরস্কৃত

লাভলু শেখ, স্টাফ রিপোর্টার লালমনিরহাট
  • আপডেট টাইম : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ১৭৭ বার

লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা বেগম জুন/২০২১ খ্রিঃ মাসের পারফরমেন্সের ভিত্তিতে বিভিন্ন ক্যাটাগরিতে সার্বিক মূল্যায়নে লালমনিরহাট সদর থানায় কর্মরত এসআই মোঃ নুর আলম সরকার কে শ্রেষ্ঠ এসআই হিসাবে গত ১৫ জুলাই বৃহস্পতিবার বিকেলে সম্মাননা স্মারক/পুরস্কৃার প্রদান করেন।

জানা গেছে, এস আই মোঃ নুর আলম সরকার লালমনিরহাটের হাতীবান্ধা থানায় যোগদানের পর থেকে তিনি মাদকের উপর কঠোর অবস্হান নেন। হাতীবান্ধা থানায় থাকাকালীন মাদক ও মাদক পাচারকারীদের গ্রেফতার মাদক দ্রব্য আটক করে শতাধিক মামলা করেছেন। গত বছর তিনি লালমনিরহাট সদর থানায় যোগদানের পর লালমনিরহাট পুলিশ সুপার ও সদর থানার ওসি শাহাআলম এর দিক নিদেশনায় লালমনিরহাটের মাদকের আস্তানা গুলোতে বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদক ও মাদক পাচারকারীদের আটক এবং মাদক মামলা দিয়ে বেশ প্রশংসিত হয়েছেন। অপরদিকে লালমনিরহাট পুলিশ সুপার তার কার্মকান্ড পর্যালোচনা করে তাকে শ্রেষ্ঠ এস আই হিসেবে পুরস্কৃত করেছেন। এস আই মোঃ নুর আলম সরকার জানান, তার কর্মকান্ডের মর্যাদা পাওয়ায় সন্তষ্ট হয়েছেন। তিনি এ জন্য সকলকেই ধন্যবাদ জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম